চলন্ত বাস থেকে স্বামীকে নামিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

চলন্ত বাস থেকে স্বামীকে নামিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪৬ ৭ আগস্ট ২০২২   আপডেট: ০১:৫৪ ৭ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে নামিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার রাতের এই ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে  গ্রেফতা্র করেছে পুলিশ। 

ধর্ষণের অভিযোগে শনিবার রাতে ওই নারী শ্রীপুর থানায় মামলা করেন। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন বিষয়টি জানিয়েছেন।

পুলিশ জানায়, শুক্রবার ওই নারী তার স্বামীর সঙ্গে নওগাঁ থেকে গাজীপুরে আসেন। বেসরকারি চাকরিজীবী স্বামীর কর্মস্থল ময়মনসিংহের ভালুকায় তাদের যাওয়ার কথা ছিল। গাজীপুরে এসে বাস বদলে রাত ১২টার দিকে তারা গাজীপুরের ভোগড়া-বাইপাস থেকে তাকওয়া পরিবহনের একটি বাসে উঠেন। গাজীপুরের চান্দনা চৌরাস্তায় বাস থেকে অন্য যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। পরে ওই দম্পতি শ্রীপুরের মাওনার উদ্দেশে যাত্রা করেন। রাত ২টার দিকে মাওনা চৌরাস্তায় পৌঁছানোর আগে নারীর স্বামীকে পিটিয়ে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

পুলিশ আরও জানায়, স্বামীকে বাস থেকে নামিয়ে দেওয়ার পর বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউ-টার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়। এ সময় বাসে ওই নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে তাকে রাজেন্দ্রপুরে নামিয়ে দিয়ে বাসটি গাজীপুরের দিকে চলে যায়। ওই নারী পরে জয়দেবপুর থানায় গিয়ে অভিযোগ জানালে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে পুলিশ ৬ জনকে গ্রেফতার করে।

ডেইলি বাংলাদেশ/আরআর/AS

English HighlightsREAD MORE »