বিয়েতে যেতে পারলেন না ফুটবল তারকা, কাজ সারলেন ভাই
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

বিয়েতে যেতে পারলেন না ফুটবল তারকা, কাজ সারলেন ভাই

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৩ ৬ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিয়েরা লিওনের ফুটবলার মোহামেদ বুয়া তুরের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছিল ২১ জুলাই। কিন্তু সেদিনই নতুন ক্লাব মালমোতে যোগদানের সময় মিলে যায়! এ কারণে বিয়ে তো পেছাননিই, এমনকি উপস্থিত থেকেছেন নতুন ক্লাবে!

তুরেও বিয়েতে থাকার চেষ্টা করেননি। বেছে নিয়েছেন নতুন ক্লাবে যোগ দেওয়ার বিষয়টি। কিন্তু নির্দিষ্ট দিনে বিয়েও পেছাননি তিনি। বরং তুরের বদলে বিয়ের অনুষ্ঠানে প্রয়োজনীয় কাজ সারলেন তার ভাই। তবে  বিয়েতে উপস্থিত না থাকলেও বিয়ের ছবি আগেই তুলে রেখেছিলেন এই ফুটবলার। যাতে বিয়ের দিন যে সেখানে ছিলেন না, এই বিষয়ে কেউ সন্দেহ না করেন।

পরবর্তীতে নিজেই এক সাক্ষাৎকারে বিষয়টি প্রকাশ্যে আনেন এই সিয়েরা লিওনের ফুটবলার। তুরের বিয়েতে না থাকার সিদ্ধান্ত অবশ্য তার জন্য ফলপ্রসূ হয়েছে। ২১ জুলাই মালমোতে যোগ দেওয়ার পরদিনই এই আফ্রিকান ফুটবলারকে দলে ভেড়ানোর ঘোষণা দিয়েছে সুইডিশ ক্লাবটি। মালমোতে যোগ দেওয়া আগে অবশ্য চাইনিজ লিগে খেলতেন তুরে। হেবেই চায়না ফরচুন এবং হেনান সংশান লংমেনের মাঠ মাতিয়েছেন তিনি।

বুয়া তুরে নিজের বিয়ে-ক্লাবের বিষয় এবং স্ত্রী সুয়াদ বেদৌনকে নিয়ে বলেন, আমরা ২১ জুলাই সিয়েরা লিওনে বিয়ে করেছি। কিন্তু আমি সেখানে উপস্থিত থাকতে পারেনি। আমার নতুন ক্লাব মালমো আমায় তাড়াতাড়ি চলে আসতে বলায়।

তিনি বলেন, এই ছবিগুলো আমরা আগেই নিয়ে রেখেছিলাম। যাতে বুঝা যায় সেদিন আমি সেখানে ছিলাম। যদিও আমি ছিলাম না। আমার ভাই বিয়ের দিন সেখানে আমার পক্ষ থেকে উপস্থিত ছিল। আমি তাকে দ্রুতই সুইডেনে নিয়ে আসার চেষ্টায় আছি। যাতে মালমোতে তার সঙ্গে কাছাকাছি থাকতে পারি।

বৃহস্পতিবার মালমোর হয়ে ইউরোপা লিগে অভিষেক হয়েছে তুরের। ম্যাচটিতে ৩-০ গোলে জিতেছে তার দল মালমো।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »