শাবিপ্রবির শেরপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আরমান-ইমন
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শাবিপ্রবির শেরপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আরমান-ইমন

শাবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২২ ৬ আগস্ট ২০২২   আপডেট: ১৯:২৪ ৬ আগস্ট ২০২২

শাবিপ্রবি শেরপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এর সভাপতি আরমান সাঈদ ও সম্পাদক আরেফিন ইমন। ছবি: সংগৃহীত

শাবিপ্রবি শেরপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এর সভাপতি আরমান সাঈদ ও সম্পাদক আরেফিন ইমন। ছবি: সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত শেরপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘শেরপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। 

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আরমান সাঈদকে সভাপতি এবং ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আরেফিন ইমনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) বিকালে সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- সিনিয়র সহ সভাপতি সুমন মিয়া, সহ সভাপতি নাঈম সরকার, আশরাফুল ইসলাম শরীফ ও মেহেদী হাসান মিম, যুগ্ম সাধারণ সম্পাদক নেসার উদ্দিন নান্নু ও হোসনে আরা শৈলী, সহসাধারণ সম্পাদক আবু রায়হান, সাংগঠনিক সম্পাদক দুর্জয় সরকার তীর্থ, সহ সাংগঠনিক সম্পাদক তীর্থ চন্দ্র দাস ও মো. ইরতেজাউর রহমান অর্নব, কোষাধ্যক্ষ সাজ্জাদ হোসেন, সহ কোষাধ্যক্ষ তাসনিমুল হাসান সিয়াম ও সিনথিয়া, সাংস্কৃতিক সম্পাদক কানিজ ফাতেমা শিপু, সহ সাংস্কৃতিক সম্পাদক মিনহা জাহান মুক্তা ও ইকরামুল, দপ্তর সম্পাদক রবিন, সহ দপ্তর সম্পাদক নাফিজ ও রুবেল।  

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- মো. খোকন মিয়া, মো. সোহানুর ইসলাম, মো. আবদুল্লাহ, মিষ্টি, কনিকা, সাদিয়া আনজুম অর্নি, মো. শাকিল খান, আরবি, আনিসুর রহমান, রুবাইয়া নাসরিন, মাহফুজ আনম রিয়াদ ও সাদি।

ডেইলি বাংলাদেশ/কেবি

English HighlightsREAD MORE »