নির্দিষ্ট একটা গ্রুপ হাওয়া’র নেতিবাচক প্রচারে ব্যস্ত: জাজ
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

নির্দিষ্ট একটা গ্রুপ হাওয়া’র নেতিবাচক প্রচারে ব্যস্ত: জাজ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৪ ৬ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত সপ্তাহে মুক্তি পায় ‘হাওয়া’ সিনেমা। মেজবাউর রহমান সুমন পরিচালিত এই সিনেমাটির পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া। মুক্তির পর থেকে দেশের অধিকাংশ প্রেক্ষাগৃহ হাউজফুলের খবর শোনা যাচ্ছে। আলোচনার পাশিপাশি সিনেমাটি নিয়ে সমালোচনাও কম হয়নি। নির্দিষ্ট একটা গ্রুপ ‘হাওয়া’ সিনেমার নেতিবাচক প্রচারে ব্যস্ত আছে বলে মন্তব্য জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে। 

গতকাল শুক্রবার দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে হাউজফুলের খবর পাওয়া গেছে। এদিকে যশোরের মণিহার সিনেমা হলে রেকর্ড পরিমাণ সেল হয়েছে উল্লেখ করে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে লেখা হয়, গতকাল যশোরের মণিহার সিনেমা হলে ‘হাওয়া’ সিনেমার সেল হয়েছে ৩,০২,৪০০ টাকা। যা ২০১৭ সালে ঈদে মুক্তি প্রাপ্ত ‘বস-২’ সিনেমার পরে এটা সর্বোচ্চ সেল। অর্থাৎ গত ৫ বছরে কোনো সিনেমা একদিনে এত টাকা সেল দিতে পারে নাই।

‘হাওয়া’ সিনেমার সমালোচনাকারীদের উদ্দেশ্য করে লেখা হয়, নিদিষ্ট একটা গ্রুপ ‘হাওয়া’ সিনেমার নেতিবাচক প্রচারে ব্যস্ত। কিন্তু সকল কিছুর উর্ধ্বে উঠে ‘হাওয়া’ সিনেমা দুর্দান্ত গতিতে চলছে।

‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, সুমন আনোয়ার, শরিফুল রাজসহ অনেকে। মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও পরিচালক নিজে। সিনেমারটির পোস্টার ডিজাইনার সব্যসাচী মিস্ত্রী। নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »