দিনে তিনবার ‘আই লাভ ইউ’ বলার চুক্তিতে বিয়ে
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

দিনে তিনবার ‘আই লাভ ইউ’ বলার চুক্তিতে বিয়ে

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৪ ৬ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দিনে অন্তত তিন বার তাকে ‘আই লাভ ইউ’ বলতে হবে। সঙ্গে রয়েছে একসঙ্গে ওয়েব সিরিজ দেখার শর্ত! এমন মজার পাঁচ শর্তের একটি চুক্তিপত্রে সাক্ষর করিয়ে এরপরই বিয়ের পিঁড়িতে বসেছেন কনে।

বিয়ের আগে হবু স্বামীর জন্য এমন একটি চুক্তিপত্র তৈরি করে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ওই কনে । স্বামী কী করতে পারবেন আর কী পারবেন না তাও উল্লেখ করা রয়েছে চুক্তিপত্রে।

‘মেকআপ বাই ভূমিকাসাজ’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই চুক্তিপত্রসহ কনের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এরপরই সব জায়গায় শুরু হয়েছে এ নিয়ে আলোচনা।

শেয়ার করা সেই ভিডিওতে দেখা যায় কনের হাতে একটি সাদা খাম। তাতে বড় বড় করে ইংরাজি অক্ষরে লেখা রয়েছে ‘কনফিডেনশিয়াল’। তখন কনেকে কেউ এক জন জিজ্ঞাসা করেছেন, এই খামে কী রয়েছে। দেখা যায় একটি চুক্তিপত্র যার উপর লেখা ‘কারাণ এবং হারষু লাভ এগ্রিমেন্ট’। বরের নাম কারণ। তার জন্যই এই চুক্তিপত্র বানিয়েছেন কনে হারষু।
 
এরপর সেই যুবতী নিজেই পড়ে শোনাতে থাকেন সেই চুক্তিপত্রে কি কি লেখা রয়েছে। এসময় যুবতীকে বলতে শোনা যায় চুক্তিপত্রে লেখা রয়েছে, দিনে অন্তত তিন বার আই লাভ ইউ বলতে হবে, কখনও মিথ্যা বলা যাবে না, দুজনের মিস্টি মুহূর্তগুলো ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে এবং এক সঙ্গে দেখতে হবে ওয়েব সিরিজ।

হারষু আগে থেকেই এই চুক্তিপত্রটি সাজিয়ে রেখেছিলেন।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »