হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান বিয়ে করছেন প্রেমিক আরসালানকে! জানুন
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান বিয়ে করছেন প্রেমিক আরসালানকে! জানুন তারিখ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৭ ৬ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

হৃতিক আর সুজানের বিচ্ছেদ হলেও তাদের মধ্যে বন্ধুত্ব এখনো অটুট। এবার শোনা যাচ্ছে জলদি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুজান। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান খুব জলদি বিয়ে করতে চলেছেন বলে খবর মিলছে। আরসালান গোনির সঙ্গে বছরকয়েক ধরেই চুটিয়ে প্রেম করছেন তিনি। ইতিউতি ঘুরতেও যাচ্ছেন দু’জন আজকাল প্রায়ই।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সুজান আর আরসালান দু’জনেই নিশ্চিত বাকি জীবনটা তারা একসঙ্গে কাটাতে চান। আর তাই দুজনের মাথাতেই আছে বিয়ের ভাবনা। সুজনও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। তবে বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছা রয়েছে ওদের। কোনো ধুমধাম করবে না হয়তো। এমনিতে এখন তো বলিউডে এইভাবে বিয়ে করারই চল দেখা যাচ্ছে।

সেই সূত্র আরো জানিয়েছে, হৃতিক আর সাবার বিয়ের খবর মিললেও ওরা এখনো নিশ্চিত নয় এত বড় একটা প্রতিশ্রুতি দেওয়া নিয়ে। তবে সুজন যে বিয়ে করবে তা নিশ্চিত, এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান, ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা আরো অটুট। আপাতত দু’জনেই প্রেম করছেন। ছেলের দায়িত্বও সমানভাবে নিজেদের কাঁধে তুলে নিয়েছেন। এমনকী, ২০২০ সালে করোনার লকডাউনের সময় একসঙ্গে একই ছাদের তলায় ছিলেন মাসখানেক।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »