ছুটে চলি তোমারই শহরে, কাকে কী বুঝালেন মাহি?
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ছুটে চলি তোমারই শহরে, কাকে কী বুঝালেন মাহি?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০২ ৬ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আপাতত সিনেমায় ব্যস্ততা কমিয়ে গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে ব্যস্ততা যতই থাকুক, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি।

শনিবার (৬ আগস্ট) ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন মাহি। ক্যাপশনে জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিনার রহমানের ‘ঝুম’ গানের কয়েকটি লাইন যুক্ত করেছেন। তিনি লিখেছেন-

‘তুমি আমায় ডেকেছিলে

এক মেঘে ঢাকা দিনে

কেন আমি দেইনি সাড়া

আমার চোখে আকাশ দেখে

তুমি বলেছিলে কিছু

বুঝিনি কেন সেই ইশারা

এখন আমি অন্য আমি হয়ে

ছুটে চলি তোমারই শহরে

হারিয়ে চোখের যত ঘুম...’

কিছুদিন আগে গুঞ্জন ওঠে, নিজেকে অভিনয় থেকে গুটিয়ে নিচ্ছেন মাহি। এ প্রসঙ্গে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা জানিয়েছেন, ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, এমন কিছুই নয়। আগে একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। কিন্তু এখন বছরে একটি বা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।

নায়িকা আরো জানান, তার মাথায় আরেকটি ব্যবসায়িক ভাবনা এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ সিনেমায় অর্থলগ্নি করবেন। নিজের প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক চরিত্রে স্বামী রাকিব সরকারকেই নিতে চান তিনি। তবে কবে নাগাদ তিনি প্রযোজনায় নামবেন, সে প্রসঙ্গে স্পষ্ট কিছু জানাননি মাহি।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের সঙ্গে, আবার কখনো শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »