দীর্ঘ বিরতি ভেঙে ফিরছেন কাজল
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

দীর্ঘ বিরতি ভেঙে ফিরছেন কাজল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৮ ৬ আগস্ট ২০২২   আপডেট: ১৫:০২ ৬ আগস্ট ২০২২

অভিনেত্রী কাজল আগরওয়াল

অভিনেত্রী কাজল আগরওয়াল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গত এপ্রিলে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। মা হওয়ার কারণে দীর্ঘদিন সিনেমা থেকে বিরতিতে তিনি। দ্রুত লাইট, ক্যামেরা ও অ্যাকশনের জগতে ফিরছেন কাজল।

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লাইভ চ্যাট শো-তে হজির হয়েছিলেন কাজল। এই সময় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। এই অভিনেত্রী জানান, আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

জানা গেছে, শংকর পরিচালিত ‘ইন্ডিয়ান টু’ সিনেমার ৬০ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। মাঝে শুটিং সেটে দুর্ঘটনায় হতাহতের ঘটনার কারণে অনির্দিষ্টকালের জন্য শুটিং বন্ধ রাখা হয়েছিল। তবে ফের শুটিং শুরুর পরিকল্পনা করেছেন নির্মাতারা। এর মধ্যে দিয়ে কাজলও শুটিংয়ে ফিরছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কমল হাসান।

কাজল আগরওয়াল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হে সিনামিকা’। তামিল ভাষার এই সিনেমায় আরো অভিনয় করেছেন দুলকার সালমান ও অদিতি রাও হায়দারি।

‘ইন্ডিয়ান টু’ ছাড়াও তামিল ভাষার ‘কারুনগাপ্যম’ ও ‘ঘোস্টি’ সিনেমায় দেখা যাবে কাজলকে। হিন্দি ভাষার ‘উমা’ সিনেমাতেও অভিনয় করছেন এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »