রাজশাহীতে সাড়ে ৬ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

রাজশাহীতে সাড়ে ৬ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৬ ৬ আগস্ট ২০২২  

গ্রেফতারকৃতরা

গ্রেফতারকৃতরা

রাজশাহীতে পৃথক দুটি অভিযানে প্রায় সাড়ে ছয় লাখ টাকার গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছে মহানগর ডিবি পুলিশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকা থেকে একটি প্রাইভেটকার থেকে ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় সামশুল হক নামে এক যুবককে গ্রেফতার করা হয়। তিনি  কুমিল্লার দাউদকান্দি থানার ভাজরা গ্রামের মৃত আ. রবের ছেলে। জবানবন্দিতে তিনি জানান, কুমিল্লার মাদক মামলায় পলাতক আসামি মেহেদী হাসান আরিফ নামে আরেক ব্যবসায়ীর কাছে থেকে গাঁজা সংগ্রহ করে রাজশাহীতে পাচারের জন্য নিয়ে আসেন।  

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ওই সময় একটি সাদা রংয়ের কারের ভেতরে ট্রাভেল ব্যাগে থাকা খাকি রংয়ের তিন পোটলা গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত গারিটিও জব্দ করা হয়েছে।

ওইদিন বিকেলে কর্ণহার থানার সরমংলা গ্রামে গোপন সংবাদ পেয়ে আরেকটি অভিযান চালিয়ে আরো তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ১০কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতাররা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাধীন দুলালপাড়া পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে ইসতিয়ার উদ্দিন, একই এলাকার ইয়ার উদ্দিনের ছেলে কামাল হোসেনে এবং রাজশাহীর কর্ণহার থানার সরমংলা গ্রামের খাইরুল ইসলামের ছেলে পিয়াস। 

মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল বলেন, দীর্ঘদিনের নজরদারির পর তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাজপাড়া ও কর্ণহার থানায় পৃথকভাবে দুটি মাদক মামলা করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »