নেইমার ফিট থাকলে ব্রাজিলই বিশ্বকাপ জিতবে: রোনালদো
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

নেইমার ফিট থাকলে ব্রাজিলই বিশ্বকাপ জিতবে: রোনালদো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৭ ৬ আগস্ট ২০২২   আপডেট: ১৩:০৯ ৬ আগস্ট ২০২২

নেইমার জুনিয়র

নেইমার জুনিয়র

আসন্ন কাতার বিশ্বকাপ ২০২২-এ অন্যতম ফেভারিট দল হিসেবে অংশ নেবে লাতিন আমেরিকার দেশ ব্রাজিল। এবারের দলকে নিয়ে ভক্ত-সমর্থকদের মতো আশায় বুক বেঁধেছেন দলটির সর্বশেষ বিশ্বকাপ জয়ের নায়ক রোনালদো নাজারিও।

২০০২ বিশ্বকাপে আলো ছড়ানো রোনালদোর চাওয়া, আসন্ন বিশ্বকাপের শিরোপা উঠুক ব্রাজিলের হাতেই। কারণ তাদের বিশ্বকাপ জয়ের যে কেটে গেছে সুদীর্ঘ ২০টি বছর!

অন্যান্য বারের মতো এবারও ফেভারিট হিসেবে বিশ্বকাপে অংশ নিচ্ছে ব্রাজিল। আর এই বিশ্বকাপে ব্রাজিল বিশ্বকাপ জিতুক এমনটাই চাওয়া সাবেক ব্রাজিল লিজেন্ড রোনালদো নাজারিওর।

রোনালদো সবসময় বলে আসছেন যে, ব্রাজিলকে বিশ্বকাপ জিততে হলে নেইমারকে ভালো খেলতে হবে, ভালো থাকতে হবে। নেইমার যেন ফিট অবস্থাতেই কাতার যায় সেই বিষয়টির উপর গুরুত্ব দিচ্ছেন তিনি।

সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে একই কথা বলেছেন ব্রাজিলের সাবেক এই কিংবদন্তি। তিনি বলেন, ব্রাজিল যেকোন প্রতিযোগিতায় ফেভারিট হিসেবেই খেলতে যায়। আমি মনে করি যদি নেইমার ১০০% ফিট থাকে এবং বিশ্বকাপে মনোযোগ দেয়, তাহলে আমাদের বিশ্বকাপ জেতার ভালো সুযোগ রয়েছে।

তিনি আরো বলেন, আমাদের দলটি দুর্দান্ত, দুর্দান্ত প্লেয়ার রয়েছে। যদি নেইমার বিশ্বকাপে ভালো ভাবে পৌছতে পারে তাহলে সে পার্থক্য গড়ে দিবে এবং আমাদের সম্ভাবনা বৃদ্ধি পাবে।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »