জনি ডেপের পৌরুষ নিয়ে উঠছে প্রশ্ন!
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

জনি ডেপের পৌরুষ নিয়ে উঠছে প্রশ্ন!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৬ ৬ আগস্ট ২০২২   আপডেট: ১১:০১ ৬ আগস্ট ২০২২

অভিনেতা জনি ডেপ

অভিনেতা জনি ডেপ

হলিউড অভিনেতা জনি ডেপ এবং অভিনেত্রী অ্যাম্বার হার্ডের মধ্যে চলা আইনি লড়াইয়ের উত্তাপে ছিলো গোটা বিশ্ব। এই লড়াইয়ে অ্যাম্বারের পরাজয় হয়েছে। তবে হাইভোল্টেজ ওই মামলার রেশ এখনও কাটেনি। 

সম্প্রতি এক আন্তর্জাতিক গণমাধ্যমে জনির পৌরুষ নিয়ে প্রশ্ন তুলেছে। আদালতের নথি ঘেঁটে নাকি ওই তথ্যই মিলেছে। ২০১৮ সালে আন্তর্জাতিক এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অ্যাম্বার হার্ড দাবি করেছিলেন যে তিনি স্ত্রী নির্যাতনের শিকার। তাকে নাকি মারধর করতেন জনি ডেপ। এরপরেই প্রতিভাবান অভিনেতাকে ‘ওয়াইফ বিটার’ এর তকমা দেওয়া হয়। ওই রিপোর্ট প্রকাশ্যে আসার পর অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি ডেপ। 

তবে আশ্চর্যজনকভাবে অ্যাম্বার হার্ড এবং জনি ডেপের মামলার ছ’হাজার পৃষ্ঠার এক নথি নাকি সিল করা হয়নি। সেই নথির ছ’নম্বর পাতায় নাকি অ্যাম্বার হার্ডের আইনজীবীরা উল্লেখ করেছিলেন যে জনি ডেপ ইরেকটাইল ডিসফাংশনে ভোগেন। অভিযোগ তোলা হয়েছিল রাগের মাথায় অ্যাম্বারের উপর নির্যাতন চালাতেন তিনি।

জনির অক্ষমতাকেই এই নির্যাতনের কারণ হিসেবে বারবার তুলে ধরার চেষ্টা করেছেন অ্যাম্বারের আইনজীবীরা। সেই তথ্যই এবার প্রকাশ্যে এল।

অন্যদিকে, মানহানির মামলায় হেরে যাওয়ায় জনি ডেপকে ১০ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বার হার্ডকে। নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি বিক্রি করে ওই টাকা জোগাড় করার চেষ্টা করে চলেছেন অ্যাম্বার। এবার ১.০৫ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে নিজের ক্যালিফোর্নিয়া ডেসার্টের বাড়ি বিক্রি করে দিলেন অ্যাকোয়াম্যান খ্যাত অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »