দর্শক আমাকে কীভাবে গ্রহণ করে এটা তাদের ব্যাপার, আমি পরোয়া করি না: মল্লিকা
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

দর্শক আমাকে কীভাবে গ্রহণ করে এটা তাদের ব্যাপার, আমি পরোয়া করি না: মল্লিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৪ ৬ আগস্ট ২০২২   আপডেট: ১৩:০১ ৬ আগস্ট ২০২২

অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

মার্ডার ছবি থেকেই মল্লিকা শেরাওয়াত নিয়ে বলিউড দর্শকদের একটি নির্দিষ্ট ধারনা তৈরি হয়। অনেকেই তাকে প্রথমসারিতে রাখতে ছিলেন নারাজ। কেউ আবার পোশাক, চরিত্র নিয়ে কথা বলতেন প্রকাশ্যেই।

মল্লিকার কথায়, তিনি এই সব নিয়ে বিন্দুমাত্র ভাবেন না। লোকে কি ভাবছে তাকে নিয়ে এটা লোকের সমস্যা। মল্লিকার নয়। মল্লিকার কথায় তিনি নিজের মত করে দিব্যি রয়েছেন। কারুর ভাবনার তিনি পরোয়া করেন না। পাশাপাশি বলিউডের কাস্টিং কাউচ নিয়েও মুখ খোলেন তিনি।

মল্লিকা শেরাওয়াত, বলিউডে একাধিক ছবি করলেও একটা সময়ের পর খুব একটা পসার জমাতে পারেননি এই অভিনেত্রী। মার্ডার ছবি থেকে হাতেখড়ি, তবে বলিউড থেকে খুব একটা ডাক পাননি।

সম্প্রতি বলিউডের এই অন্দরমহল নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করে বসেন মল্লিকা শেরাওয়াত। জানালেন বলিউডে টিকে থাকতে হলে কম্প্রোমাইজ করাটা খুব জরুরী।

এক অভিনেতা যদি আপনাকে রাত তিনটের সময় ডাকে, তবে তখনই আপনাকে তার বাড়ি পৌঁছে যেতে হবে। না গেলে পরের দিন সকালে তুমি সেই ছবি থেকে বাদ।

মল্লিকার কথায়, বলিউডের সমীকরণটা খুব সহজ। সেখানে এমনই অভিনেত্রীদের চাহিদা থাকে, যাদের খুব সহজেই ওরা কন্ট্রোল করতে পারে। আমি এমন নই। 

কারুর সামনে ভিক্ষা করা, কারুর সামনে কাজ চাওয়াটা আমার স্বভাবে পরে না। আক্ষেপ করে নিজের বক্তব্য স্পষ্ট জানান মল্লিকা। তার কথায় বলিউড এই সমীকরণেই চলছে ও চলবে।

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »