আজকের রাশি: ৬ আগস্ট
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

আজকের রাশি: ৬ আগস্ট

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৪ ৬ আগস্ট ২০২২   আপডেট: ০৯:৫২ ৬ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ৬ আগস্ট ২০২২, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি বিনিয়োগ চিন্তা বাড়াতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। বাড়তি কোনো ব্যবসায় লাভ হতে পারে।

মিথুন (২২ মে - ২১ জুন)

আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)

সকাল দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন। আজ আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)

পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনো রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো নারীর কথায় বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)

কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে চলুন। আজ সারা দিন সচেতন থাকলেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)

কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)

প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আত্মীয়-শোক আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হাতছাড়া হওয়ার যোগ। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)

সন্ধ্যায় মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনায় অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। প্রিয়জনের কোনো কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।
 

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »