২য় ফুড এন্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

২য় ফুড এন্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:২১ ৬ আগস্ট ২০২২  

ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ এর উদ্যোগে ‘ফুড এন্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’  এর ২য় সিজন আয়োজিত হয়েছে। 

শুক্রবার গুলশানের ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ডবলরুমে খাদ্যপণ্যের মার্কেটিং সেক্টরের সম্ভাবনা ও বাস্তবতা বিষয়ক এই ফেস্ট অনুষ্ঠিত হয়। এই ফেস্টের টাইটেল স্পন্সর নেসলে এবং পাওয়ার্ড বাই স্পন্সর মোজো ও পুষ্টি।

বিশ্বব্যাপী দাম বৃদ্ধির প্রভাবে খাদ্য ও পানীয় পণ্যের মার্কেটিং এর চ্যালেন্জ ও সংকটের সমাধান ও বাস্তবতা বিষয়ে আলোচনা করেন বক্তারা। দেশের স্বনামধন্য খাদ্য এবং পানীয় কোম্পানিগুলোর প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তাবৃন্দ, কমিউনিকেশন ক্ষেত্রের পেশাজীবীবৃন্দ এবং প্রায় ৩০০ মার্কেটিং পেশাজীবী যোগ দেন এই আয়োজনে। 

এই প্রোগ্রামে বক্তব্য রাখেন সৈয়দ আলমগীর, এমডি ও সিইও, আকিজ ভেঞ্চার গ্রুপ; ডঃ মিজানুর রহমান, প্রফেসর, মার্কেটিং বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়; অজয় কুমার কুন্ডু, সিইও, মিডিয়াকম; জাফর উদ্দিন সিদ্দিকী, এক্সিকিউটিভ ডিরেক্টর, সিটি গ্রুপ, মোফাসসেল হক, ডিরেক্টর, মার্কেটিং অপারেসন্স, টিকে গ্রুপ; সৈয়দ ইকবাল মাহমুদ, ডিরেক্টর, নেসলে; এ কে এম মঈন উদ্দিন, এক্সিকিউটিভ ডিরেক্টর, প্রাণ-আরএফএল গ্রুপ; কাজী মহিউদ্দিন, সিনিয়র জিএম, মেঘনা গ্রুপ এবং আরও প্রাজ্ঞ ফুড মার্কেটিং পেশাজীবী।

ডেইলি বাংলাদেশ/আরএস/AS

English HighlightsREAD MORE »