জবি তরুণ লেখক ফোরামের সভাপতি রনি, সম্পাদক নুর
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

জবি তরুণ লেখক ফোরামের সভাপতি রনি, সম্পাদক নুর

জবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২০ ৫ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২২-২৩ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে এম রনি ইসলাম সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আলম নুর।

শুক্রবার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।

এম রনি ইসলাম এর আগে সংগঠনটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আব্দুল্লাহ আলম নুর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। 

নবনির্বাচিত সভাপতি এম. রনি ইসলাম বলেন, ২০১৯ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ এর আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থেকে ফোরাম সম্পর্কে প্রথমে জানতে পারি। পরবর্তীতে লেখালেখির মাধ্যমে এ সংগঠনের সঙ্গে আছি। 

তিনি বলেন, গুরুত্বপূর্ণ এই সংগঠনের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হিসেবে আমাকে নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটি এবং জবি শাখার সাবেক নেতাদের প্রতি কৃতজ্ঞতা। ওপর অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।

সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আলম নুর বলেন, সবার পরামর্শ এবং সহযোগিতায় সংগঠনের কার্যক্রম চালিয়ে যেতে চাই৷ সংগঠনকে এগিয়ে নিতে এবং সাফল্যের ধারা অব্যাহত রাখতে আমরা সর্বোচ্চ সচেষ্ট হবো।

প্রসঙ্গত, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এ প্রতিপাদ্য সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখিবিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।

ডেইলি বাংলাদেশ/আরআই

English HighlightsREAD MORE »