৫ কোটির বাড়ি, কোটি টাকার গাড়ি দিশার
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

৫ কোটির বাড়ি, কোটি টাকার গাড়ি দিশার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৪ ৫ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড সেনশেসন দিশা পাটনির ক্যারিয়ার শুরু ২০১৫ সালে পুরি জগন্নাথ পরিচালিত তেলুগু ‘লোফার’ সিনেমার মধ্য দিয়ে। ২০১৮ সালে ‘বাগী ২’ ছবিতে নেহা রাওয়াত চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।

যদিও এর আগেই ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। বলিউডে প্রথম ছবি দিয়েই তিনি সাফল্যের শিখরে পৌঁছান। সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ‘ভারত’ সিনেমায়ও। ২০২০ সালে একই বছর ‘মালাং’ ও ‘বাগী ৩’ ছবিতে বাজিমাত করেন দিশা।

এরইমধ্যে বাগী ২’র নায়ক টাইগার শ্রফের সঙ্গে তার ব্যক্তিগত জীবনে মন বিনিময়ের খবরও অনেকটা ওপেন সিক্রেট। টাইগার-দিশা অভিনয়ের পাশাপাশি নানা সময়ে প্রেমের সম্পর্ক নিয়েও আলোচনায় আসেন। বলা যায়, দিশা তার ক্যারিয়ারের শুরু থেকেই টাইগারের সঙ্গে সম্পর্কে জড়ান। যদিও ইদানিং তাদের সম্পর্কে ভাটা পড়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর।

সে যা হোক, অর্ধযুগের ক্যারিয়ারে নিজের সিন্দুকটা কতটা ভারী করতে পেরেছেন দিশা, এ নিয়েও রয়েছে ভক্ত-দর্শকদের কৌতুহল। কত টাকার মালিক এ অভিনেত্রী? ব্যাংক-ব্যালেন্সইবা কী?

বলিউডে বেশি উপার্জন করা শীর্ষ ২০ জন অভিনেত্রীর মধ্যে দিশা পাটনির নাম রয়েছে। বর্তমানে ৮০ কোটি টাকার মালকিন তিনি। পারিশ্রমিক হিসাবে ছবি পিছু ছ’কোটি টাকা পর্যন্ত উপার্জন করেন দিশা। শুধু বড়পর্দাতেই নয়, দেশি বিদেশি বিভিন্ন নামী ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রচারের মুখও তিনি।

প্রতি মাসে ছটি বিজ্ঞাপনে কাজ করেন এ অভিনেত্রী। প্রতিটি বিজ্ঞাপনের জন্য তিনি নেন দেড় কোটি টাকা পর্যন্ত। ‘কেলভিন ক্লেইন’র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে বহুল প্রচলিত হলেও ‘পেপসি’, ‘ম্যাক’, ‘অরেলিয়া’ প্রভৃতি ব্র্যান্ডের বিজ্ঞাপনেও অভিনেত্রী কাজ করেছেন।

বলিউডে প্রথম সিনেমার সাফল্যের পর মুম্বাইয়ের বান্দ্রায় পাঁচ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন দিশা। মাঝেমধ্যেই তার ছবিতে বান্দ্রার বাড়ি দেখা যায়। এ ছাড়াও খার এলাকায় তিনি আরো একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। মুম্বাইয়ের বিত্তশালীদের জন্য এই এলাকার নাম প্রচলিত। এই অ্যাপার্টমেন্ট কিনতে মোট ৫ দশমিক ৯ কোটি টাকা খরচ করেছেন অভিনেত্রী। ওই একই আবাসনে অভিনেত্রী রানি মুখার্জিও একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন বলে সূত্রের খবর।

দিশার শখ নামি ব্র্যান্ডের গাড়ি গ্রাউন্ডে রাখা। তার সংগ্রহে রয়েছে মার্সিডিজ থেকে শুরু করে জাগুয়ারের মতো বহু দামি গাড়ি। সম্প্রতি অভিনেত্রী তার সংগ্রহে এক কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার স্পোর্ট যুক্ত করেছেন। এছাড়া তার সংগ্রহে রয়েছে ৪৯ দশমিক ৯৩ লাখ টাকার মার্সিডিজ সি-২০০, ৬৫ লাখ টাকা মূল্যের জাগুয়ার এফ-পেস। তবে অভিনেত্রী প্রথম কিনেছিলেন হন্ডা সিভিক গাড়িটি। বর্তমানে ভারতীয় মুদ্রা অনুযায়ী, এই গাড়িটির মূল্য প্রায় সাড়ে ২২ লাখ লাখ টাকা।

পছন্দের গাড়ি কেনা ছাড়াও দিশার আরো একটি শখ হলো ডিজাইনার ব্যাগ ব্যবহার করা। পোশাকের সঙ্গে মানানসই ডিজাইনে ব্যাগ ব্যবহার করতে দেখা যায় তাকে। তার সংগ্রহে পাঁচ লাখ টাকা দামের একটি শ্যানেল ব্যাগ রয়েছে।

জানা যায়, দিশা পাটনির মাসিক উপার্জন প্রায় এক কোটি টাকা। ফোর্বসের তথ্য, দিশার উপার্জনের পরিমাণ প্রতি বছর ছয় শতাংশ হারে বাড়ছে। শিশু কল্যাণ বিষয়ক সামাজিক কাজে দিশা তার পারিশ্রমিকের একটি অংশ দান করেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »