ট্রাকে করে পাইকারি-খুচরা মূল্যে গাঁজা বিক্রি, আটক ২
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ট্রাকে করে পাইকারি-খুচরা মূল্যে গাঁজা বিক্রি, আটক ২

গাজীপুর ও কালীগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৪ ৫ আগস্ট ২০২২   আপডেট: ১৬:৪৬ ৫ আগস্ট ২০২২

গাঁজাসহ আটককৃতরা

গাঁজাসহ আটককৃতরা

গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজারে মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (৫ আগস্ট) দুপুরে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, রাজশাহী জেলার দুর্গাপুর থানার শালঘড়িয়া গ্রামের মৃত তাহের মোল্লা’র ছেলে মো. নাজমুল ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. মমিন আলী।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে পোড়াবাড়ী ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদে জানতে পারে একটি ট্রাক যোগে কুমিল্লা থেকে গাঁজার বড় একটি চালান গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। সংবাদ পাওয়া মাত্রই র‌্যাবের একাধিক টিম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নজরদারি বৃদ্ধিসহ চেকপোস্ট বসানো হয়। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে বসানো চেকপোস্টে একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালানো হয়। এ সময় ২০ কেজি গাঁজাসহ গাঁজা বহনের কাজে ব্যবহৃত ট্রাকসহ দুটি মোবাইল ফোন ও ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা পরিবহনে নিজেদের সম্পৃক্তরা কথা স্বীকার করে এবং দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি করতো বলে জানায়। তাদের বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »