মুরগি কাটা, আদা-রসুন বাটা সবই পারেন প্রভা 
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

মুরগি কাটা, আদা-রসুন বাটা সবই পারেন প্রভা 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৭ ৫ আগস্ট ২০২২  

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা

একটি ছবিতে দেখা যাচ্ছে লাল রঙের ছোট একটি টুলে বসে আছেন এক নারী। তার পায়ের নিচে বটি। হাতে মুরগির মাংস। বোঝাই যাচ্ছে, তিনি মাংস কাটছেন। একটু খেয়াল করলে বোঝা যায়, তিনি জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

ছবিটি প্রভা নিজেই শেয়ার করেছেন। এতে তার পরনে দেখা গেছে নীল রঙের সালোয়ার। বন্ধনীমুক্ত চুল ঝুলে আছে দুই কাঁধ বেয়ে। আর তিনি পূর্ণ মনোযোগে কাটছেন মুরগি।

ছবির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘কারণ, বান্ধবীর বুয়া আসেনি। তাই মুরকি কেটে দিয়েছি এবং আদা-রসুনও বেটে দিয়েছি।’

অভিনেত্রী হলেও ঘরের সব কাজ পারেন প্রভা। আদর্শ ঘরণি হওয়ার সবগুণই আয়ত্ব করেছেন তিনি। সেটাই যেন বুঝিয়ে দিলেন এই ছবির মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় প্রভা। প্রায়শই নতুন ছবি শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন প্রভা। তার রূপের দ্যুতিতে আলোকিত হয় অনুরাগীদের মন। যদিও মন্তব্যের ঘরে ভালোবাসা প্রকাশের সুযোগ পান না কেউ। কারণ অভিনেত্রী কমেন্ট অপশন বন্ধ করে রাখেন।

দিন দুয়েক আগেই একটি নতুন ছবি শেয়ার করেছেন প্রভা। সেখানে দেখা যায়, সবুজে ঘেরা অপূর্ব এক ঝিলের পাড়ে দাঁড়িয়ে আছেন তিনি। তার পরনে সাদা-হলুদ রঙের পোশাক। হাস্যোজ্বল মুখে চেয়ে আছেন অন্যদিকে। যেন ঝিলের পাড়ে দাঁড়িয়ে থাকা একটি হলুদ পাখি।

প্রভাকে সর্বশেষ দেখা গেছে ‘বিউটি টেইলার্স’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে। পোশাক শ্রমিকদের গল্পে নির্মিত হয়েছিল এটি। যেখানে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন প্রভা। এছাড়া তাকে দেখা গেছে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিকেও।

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »