অভাবী নারীদের বিদেশে পার্লারে কাজের নামে পাচার, র‌্যাবের হাতে ধরা ৬
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

অভাবী নারীদের বিদেশে পার্লারে কাজের নামে পাচার, র‌্যাবের হাতে ধরা ৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪১ ৫ আগস্ট ২০২২   আপডেট: ১৪:৩৯ ৫ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে অভাবী নারীদের বিদেশে পার্লারে কাজের নামে পাচার চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল, ডেবিট কার্ড ও টাকা রাখার ব্যাগ জব্দ করা হয়।

বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি বাতানপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- ঝুমা আক্তার, শারমিন আক্তার, রিনা, শাহজামাল, রাবেয়া আক্তার এবং কমলি খাতুন সিমা।

শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে র‍্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা বলেন, একদল মানবপাচারকারী সদস্য এক নারীকে বিউটি পার্লারে কাজ যোগাড় করে দেওয়ার কথা বলে যশোর বেনাপোল বর্ডারে নিয়ে যায়। একপর্যায়ে তাকে পার্শ্ববর্তী দেশে কাঁটাতারের বেড়া অতিক্রম করে যাওয়ার জন্য বললে তিনি বুঝতে পারেন তাকে পাচার করা হচ্ছে। মেয়েটি যেতে রাজি না হলে পাচারকারীরা তাকে ব্যাপক মারধর করে। পরে মেয়েটি কৌশলে পালিয়ে যশোর থেকে নারায়ণগঞ্জ আসেন।

তিনি আরো বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে করে নারী পাচারকারী চক্রের সদস্যদের আটক করা হয়। এ সময় আরো দুই নারীকেও উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, চক্র দীর্ঘদিন ধরে অভাবী নারীদের বিউটি পার্লারে কাজ দেওয়া ও উন্নত জীবনের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী দেশে পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »