দায়িত্ব পালন করছেন নিপুণ, হতাশ জায়েদ খান
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

দায়িত্ব পালন করছেন নিপুণ, হতাশ জায়েদ খান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫০ ৫ আগস্ট ২০২২   আপডেট: ১২:৫১ ৫ আগস্ট ২০২২

জায়েদ খান এবং নিপুণ

জায়েদ খান এবং নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পর ফল নিয়ে চলতি মেয়াদে বহু আলোচনা ও সমালোচনা হয়েছে। বিশেষ করে সাধারণ সম্পাদক পদ নিয়ে আইনি লড়াইয়ে নেমেছেন জায়েদ-নিপুণ। যদিও আদালত এখনও চূড়ান্ত সিদ্ধান্ত দেননি।

তবে বিষয়টি অনেকটা আড়ালে চলে যায়। কিন্তু সম্প্রতি সমিতির সদস্যদের কার্ড দেওয়া নিয়ে নতুন করে ‘পুরনো কাসুন্দি ঘাঁটা’র মতো অবস্থা তৈরি হয়েছে। সমিতির মাসিক সভায় সদস্যদের যে পরিচয়পত্র প্রদান করা হয়েছে, সেখানে নিপুণ আক্তার সাধারণ সম্পাদক হিসেবে স্বাক্ষর করেছেন। পরিচয়পত্রও বিতরণ করতে দেখা গেছে এই চিত্রনায়িকাকে। সাধারণ সম্পাদক হিসেবে নিপুণের স্বাক্ষর করা একাধিক পরিচয়পত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ছবি: সংগৃহীত

বিষয়টি নিয়ে নিপুণের কোনো ব্যাখ্যা কিংবা বক্তব্য পাওয়া যায়নি। তবে সরব হয়েছেন জায়েদ খান। যিনি সাধারণ সম্পাদক পদে নিপুণের প্রতিদ্বন্দ্বী। তিনি এই ঘটনায় হতাশ হয়েছেন।

গণমাধ্যমকে জায়েদ খান বলেছেন, অবৈধভাবে নিপুণ আবার কার্যক্রম শুরু করেছেন। তিনি মিটিংয়ে অংশ নিচ্ছেন। কিন্তু আমাদের মামলার এখনো কোনো সুরাহা হয়নি। যা ইচ্ছা তা–ই করতে পারেন না নিপুণ। আইন মানা একজন শিল্পীর নৈতিক দায়িত্ব।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রাথমিক ফলাফলে বিজয়ী হন জায়েদ খান। এরপর নিপুণ আপিল করেন। আপিলেও জয় পান জায়েদ।

পরবর্তীতে জায়েদ খানের বিরুদ্ধে কারচুপির অভিযোগ তোলেন নিপুণ। ধীরে ধীরে বিষয়টি নিয়ে জটিলতা বাড়তে থাকে এবং আদালত পর্যন্ত গড়ায়। পদটি নিয়ে এখন অব্দি আদালতের কোনো চূড়ান্ত রায় আসেনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »