আবারও বিবস্ত্র হওয়ার প্রস্তাব পেলেন রণবীর 
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

আবারও বিবস্ত্র হওয়ার প্রস্তাব পেলেন রণবীর 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৯ ৫ আগস্ট ২০২২  

অভিনেতা রণবীর সিং

অভিনেতা রণবীর সিং

বলিউডের তারকা অভিনেতা রণবীর সিং। কয়েকদিন আগে বিবস্ত্র ফটোশুট করে হইচই ফেলে দিয়েছেন। ফের বিবস্ত্র হওয়ার প্রস্তাব পেলেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে জানা যায়, এবার রণবীর সিংকে বিবস্ত্র হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতের পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল (পেটা)। সবাইকে নিরামিষভোজী হওয়ার আহ্বান জানাতেই এই পরিকল্পনা করেছে পশুপ্রেমীদের এই সংস্থা।

‘বাজিরাও মাস্তানি’ সিনেমোখ্যাত এই অভিনেতাকে পাঠানো একটি চিঠিতে লেখা হয়েছে, ‘পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এই দেশের। আমরা পেপার ম্যাগাজিনের হয়ে আপনার মাথা ঘুরিয়ে দেওয়া ফটোশুট দেখেছি। আশা করি আমাদের জন্যও আপনি বিবস্ত্র হবেন।’

এতে আরো লেখা হয়েছে, ‘পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে আশা করছি আপনিও শামিল হবেন। ফের একবার বিবস্ত্র হবেন। এই প্রচারের ক্যাম্পেন হবে, অল অ্যানিম্যালস হ্যাভ দ্য সেইম পার্টস- ট্রাই ভেগান। পামেলা অ্যান্ডারসনের করা একই ধরনের ফটোশুটের একটা ছবি আমরা রেফারেন্স হিসেবে পাঠালাম।’ এই চিঠিতে অনুশকা শর্মা, কার্তিক আরিয়ান, নাতালিয়া পোর্টম্যানদের নামও উল্লেখ করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে ‘পেপার ম্যাগাজিন’-এর ফটোশুটে অংশ নেন রণবীর সিং। এতে তাকে সম্পূর্ণ নগ্নভাবে দেখা গেছে। একটি ছবিতে তাকে আধাশোয়া অবস্থায় এবং অন্যটিতে তিনি উপুর হয়ে দেখা গেছে। ছবিগুলো নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে। রণবীরকে নিয়ে নানা বিদ্রূপ হয়। এই অভিনেতার বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।

এদিকে গত সপ্তাহেই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর সিং। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘সার্কাস’সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »