গোপন ছবি দেখিয়ে প্রবাসী বন্ধুর স্ত্রীকে ধর্ষণ
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

গোপন ছবি দেখিয়ে প্রবাসী বন্ধুর স্ত্রীকে ধর্ষণ

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৫২ ৫ আগস্ট ২০২২  

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের বক্তারপুর গ্রামে গোপন ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও টাকা আদায়ের অভিযোগ উঠেছে।

এ অভিযোগে রোববার রাজবাড়ীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন ঐ প্রবাসীর স্ত্রী। মামলায় ঐ গ্রামের ছবেদ পাঠানের ছেলে সবুজ পাঠানকে (২৯) আসামি করা হয়েছে।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী জানান, সবুজ ও তার স্বামী ঘনিষ্ঠ বন্ধু ছিল এবং তারা দুজনে সৌদি আরবে একই রুমে থাকতেন। তিনি তার স্বামীর সঙ্গে মোবাইলে নিজেদের গোপন ছবি আদান-প্রদান করতেন। সবুজ কৌঁশলে তার স্বামীর মোবাইল থেকে তার গোপন ছবিগুলো নিজের মোবাইলে নিয়ে নেন। এরপর সবুজ দেশে এসে তাকে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেন এবং টাকা আদায় করেন।

সর্বশেষ গত ২০ জুলাই রাত ১০ টার দিকে সবুজ কৌঁশলে তার ঘরে ঢুকে তাকে সেই গোপন ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করে। সে সময় তার ছেলে ঘুম থেকে উঠে এ দৃশ্য দেখে চিৎকার দিলে পাশের রুম থেকে তার শ্বাশুড়ি দৌঁড়ে আসে। তখন সবুজ সেখান থেকে চলে যায়। 

এ ঘটনায় ঐ নারী বাদী হয়ে রাজবাড়ীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় সবুজের বিরুদ্ধে মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »