‘আম্মুর জন্য পাত্র খুঁজছি’ লিখে মেয়ের বিজ্ঞাপন
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

‘আম্মুর জন্য পাত্র খুঁজছি’ লিখে মেয়ের বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪০ ৪ আগস্ট ২০২২  

মুস্তারি পারভীন

মুস্তারি পারভীন

সম্প্রতি মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন কেরানীগঞ্জের দুই ভাই। সেই রেশ কাটতে না কাটতেই এবার শিক্ষিকা মায়ের জন্য ফেসবুকের একটি গ্রপে বিজ্ঞাপন দিয়েছেন মেয়ে।

ডিভোর্সি এ মায়ের জন্য এমনই বিজ্ঞাপন দেন রাজধানীর একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি পাস করা ফারাহ জামান। ডিভোর্সের পর থেকেই ছেলে রেহমান মুশফিক ও মেয়ে ফারাহ জামানকে নিয়ে থাকছেন ৪৫ বছর বয়সী মুস্তারি পারভীন।

এরই মধ্যে রেহমান মুশফিক ‘এ’ লেভেল শেষ করে উচ্চশিক্ষার জন্য পাড়ি জমিয়েছেন কানাডায়। ফারাহও কদিন পর চলে যাবেন। এজন্যই মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন তিনি।

জানা গেছে, সাত বছর প্রেমের পর ১৯৯৬ সালে বিয়ে করেন ফারাহ-মুশফিকের বাবা-মা। কিন্তু ২০১০ সালে তাদের ১৪ বছরের সংসার ভেঙে যায়। এরপর থেকে দুই সন্তানকে একাই মানুষ করার দায়িত্ব নেন মুস্তারি পারভীন।

ফেসবুক গ্রুপে দেওয়া মেয়ের বিজ্ঞাপন

জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন মুস্তারি পারভীন। একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকতা করছেন তিনি। মায়ের একাকিত্বের কথা ভেবে মঙ্গলবার রাতে ফেসবুক গ্রুপ ‘বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ’-এ একটি বিজ্ঞপ্তি পোস্ট করেন ফারাহ।

সেখানে মুস্তারি পারভীনের ছবিসহ পোস্টে ফারাহ লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার আম্মুর জন্য পাত্র খুঁজছি।’

মায়ের সম্পর্কে বিস্তারিত তথ্যে ফারাহ জানান, পাত্রীর নাম মুস্তারি পারভীন। জন্ম ১৯৭৭ সালে। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, ওজন ৫৮ কেজি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। স্থায়ী ঠিকানা: দিনাজপুর, বর্তমান ঠিকানা: মিরপুর। তিনি পেশায় একজন শিক্ষক।

ফারাহ আরো লিখেন, আমার মা একজন ডিভোর্সি। ডিভোর্সের ১২ বছর হতে যাচ্ছে। তার ২২ বছরের একটি ছেলে ও ১৮ বছরের একটি মেয়ে রয়েছে। এতদিন বাচ্চাদের জন্য বিয়ে করা হয়নি। এখন তার বাচ্চারা বড় হয়ে গেছে। তাই আম্মুর একজন জীবনসঙ্গী প্রয়োজন। আম্মুর জন্য ভালো মনের একজন জীবনসঙ্গী খুঁজছি।

কেমন পাত্র চান, পোস্টে সে তথ্যও জানিয়েছেন ফারাহ। তিনি লিখেছেন, পাত্রের বয়স ৪৫ থেকে ৫৫ বছরের মধ্যে হলে ভালো হয়। পাত্রকে শিক্ষিত, ভালো ব্যক্তিত্বসম্পন্ন ব্যবসায়ী অথবা চাকরিজীবী হতে হবে। পাত্র যেন অবশ্যই ঢাকার মধ্যে বসবাস করে। কেউ আগ্রহী হলে আমাকে ইনবক্স করুন।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »