শিশু হত্যার পর লাশ বস্তাবন্দি, গৃহবধূ কারাগারে
15-august

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২,   ৩ ভাদ্র ১৪২৯,   ১৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শিশু হত্যার পর লাশ বস্তাবন্দি, গৃহবধূ কারাগারে

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪২ ৪ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় আড়াই বছরের এক শিশুকে হত্যার দায়ে এক গৃহবধূকে ৭ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

এ সময় তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ শরীফ উদ্দীন এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত সন্ধ্যা ওরফে রিতা (৩৫) চাঁচকৈড় বাজারপাড়ার প্রদীপ সরকারের স্ত্রী।

নাটোর কোর্ট ইন্সপেক্টর নজমূল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ওই বাজারের গৌর চন্দ্র ঘোষের ছেলে মোহন কুমার ঘোষ বাদী হয়ে প্রদীপ, তার স্ত্রী রিতা ও ছেলে হৃদয় সরকারের বিরুদ্ধে ২০১৭ সালের ৬ মে থানায় মামলা দায়ের করেন। অভিযোগে মোহন দাবি করেন, ১১ বছর বয়সী ছেলে দীপ ও আড়াই বছর বয়সী মেয়ে দৃষ্টির পিতা তিনি। ৫ মে তার মেয়ে দৃষ্টি খেলার জন্য ১১টার দিকে বের হয়। ১২টার দিকে দৃষ্টিকে খাওয়ানোর জন্য তার বোন খোঁজ করে না পেয়ে মোহনকে জানালে তিনি থানায় জিডি করেন। পরের দিন দুপুর ২টার দিকে প্রদীপের ঘরের খাটের নিচে দৃষ্টির বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় এসআই সুব্রত কুমার মাহাতো তদন্ত শেষে একই বছর ২৮ ডিসেম্বর রিতার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার আদালত রিতার বিরুদ্ধে ওই রায় ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »