ডেলিভারিম্যানের সাহস-বুদ্ধিমত্তায় ধরা পড়লো তিন ছিনতাইকারী
15-august

ঢাকা, শুক্রবার   ১২ আগস্ট ২০২২,   ২৮ শ্রাবণ ১৪২৯,   ১৩ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ডেলিভারিম্যানের সাহস-বুদ্ধিমত্তায় ধরা পড়লো তিন ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৫ ৬ জুলাই ২০২২  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ডেলিভারিম্যানের টাকা-পয়সা ছিনিয়ে নিতে মোটরসাইকেল যোগে এসে পথরুদ্ধ করে তিন ছিনতাইকারী। ছিনতাইকালে চাপাতি দিয়ে ডেলিভারিম্যানকে কোপ মারে তারা। কোপ খাওয়া সত্ত্বেও ডেলিভারিম্যানের তাৎক্ষণিক সাহস ও বুদ্ধিমত্তার জেরে ধরা পড়ে ছিনতাইকারীরা।

মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টর এলাকায় এ ঘটনা ঘটে। আটক ছিনতাইকারীরা হলো- মো. শাকিল, রায়হান হোসেন ও মো. সজিব ইসলাম।

বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস।  

তিনি জানান, মঙ্গলবার রাতে উত্তরা ১১ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডে এক প্রতিষ্ঠানের ডেলিভারিম্যান ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা চাপাতি দিয়ে আঘাত করে তার কাছে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। সেই ব্যক্তি কোপ খাওয়া সত্ত্বেও অত্যন্ত সাহসিকতার সঙ্গে ছিনতাইকারীদের একজনকে মোটরসাইকেল থেকে ফেলে দেন। তাৎক্ষণিক বুদ্ধিমত্তার মাধ্যমে মোটরসাইকেলের চাবি নিয়ে নেন। এরপর তার চিৎকারে আশপাশের লোকজন, সিকিউরিটি গার্ড ও টহল পুলিশ এসে ঐ তিন ছিনতাইকারীকে ধরে ফেলেন।

ওসি শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস আরো জানান, ছিনতাইকারীদের কাছ থেকে চার৪টি মোবাইল, একটি চাপাতি, একটি ব্যাগ ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এছাড়া ঐ ডেলিভারিম্যান স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »