ঈদে আত্মীয়দের কাছে স্বর্ণালঙ্কার রেখে যাওয়ার পরামর্শ ডিএমপির

ঢাকা, বুধবার   ০৬ জুলাই ২০২২,   ২২ আষাঢ় ১৪২৯,   ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

ঈদে আত্মীয়দের কাছে স্বর্ণালঙ্কার রেখে যাওয়ার পরামর্শ ডিএমপির

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৯ ১৮ এপ্রিল ২০২২  

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম- ফাইল ফটো

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম- ফাইল ফটো

ঈদের ছুটিতে বাড়ি ফেরা মানুষদের ঘরে থাকা স্বর্ণালঙ্কার পার্শ্ববর্তী আত্মীয়-স্বজনের কাছে রেখে যাওয়ার পরামর্শ দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার ডিএমপি সদর দফতরে মার্চ-২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নগরবাসীর উদ্দেশে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এ পরামর্শ দেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদের সময় প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য নগরবাসীর অনেকেই গ্রামের বাড়িতে যান। এ সময় তাদের বাসাবাড়ি ফাঁকা থাকে। 

এ সময় যেন কোনো ধরনের অঘটন না ঘটে, সেজন্য বাসাবাড়ির নিরাপত্তা প্রহরীদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে দায়িত্ব পালন করারও আহ্বান জানান তিনি।

তিনি বলেন, শুধু পাহারা দিয়ে অপরাধ দমন করা যায় না, অপরাধীদের শনাক্ত করে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে অপরাধ প্রতিরোধ করতে হবে।

পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর সামনে রেখে অপরাধ প্রতিরোধে অধস্তনদের সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকারও নির্দেশনা দেন ডিএমপি কমিশনার। 

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. এ এফ এম মাসুম রব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »