রাজধানীতে ভুয়া ডিবি ও র‍্যাব পরিচয়ে ছয় সদস্য গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

রাজধানীতে ভুয়া ডিবি ও র‍্যাব পরিচয়ে ছয় সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২২ ১ এপ্রিল ২০২২   আপডেট: ২৩:৫৫ ১ এপ্রিল ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ভুয়া ডিবি ও র‍্যাব পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা ডিবি ও র‍্যাবের ভুয়া জ্যাকেট পরে খেলনা পিস্তল দিয়ে মানুষকে ভয় দেখিয়ে ডাকাতি করতো বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম।

গ্রেফতাররা হলেন সবুজ মিয়া, মিজানুর রহমান ওরফে বাচ্চু, মো. টিটু, মেহেদী হাসান, রিয়াজ মন্ডল ও মো. জামাল উদ্দিন। 

এ সময় তাদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, চারটি ডিবির জ্যাকেট, চারটি র‍্যাবের জ্যাকেট, একটি রিফ্লেক্টিং জ্যাকেট, দুটি ওয়াকিটকি, দুটি হ্যান্ডকাফ, একটি স্টীলের স্টিক লাঠি, দুটি কালো রঙের জম টুপি, ডাকাতির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ও একটি এক্সফিল্টার সাদা রংয়ের কালো গ্লাসযুক্ত প্রাইভেটকার জব্দ করা হয়।

ওসি মো. মাজহারুল ইসলাম বলেন, ঢাকা-ডেমরা মহাসড়কের ঢাকা আউটগোয়িং ভাঙ্গা প্রেস পুরাতন মাহাবুবুর রহমান মোল্লা কলেজের সামনে কয়েকজন দুস্কৃতিকারী ডিবি ও র‍্যাব পরিচয়ে প্রাইভেটকারযোগে ডাকাতি করার চেষ্টা করছে বলে খবর পাওয়া যায়। 

এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে যাত্রাবাড়ী থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারযোগে পালানোর চেষ্টাকালে ডাকাত দলের ছয়জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা প্রাইভেটকারটিও জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

ডেইলি বাংলাদেশ/এএএম/AS

English HighlightsREAD MORE »