টাকা ছুড়ে মারা চীনা নাগরিককে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

টাকা ছুড়ে মারা চীনা নাগরিককে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৬ ২০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৩৮ ২০ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর মহাখালীতে গাড়ির কাগজ চেক করতে গিয়ে কিছুটা সময় লাগানোয় দায়িত্বরত পুলিশ সদস্যকে টাকা ছুড়ে মারা চীনা নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

বৃহস্পতিবার বিকেলে তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার সাহেদ আল মাসুদ এ তথ্য জানান।

সাহেদ আল মাসুদ বলেন, টাকা ছুড়ে মারা চীনা নাগরিক সিএলএক্স নামক একটি গার্মেন্টসে চাকরি করেন বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। ট্রাফিক সার্জেন্ট গাড়ি থামিয়ে চালকের কাছে কাগজ দেখতে চান। চালক দেওয়ার পর সার্জেন্ট তা পরীক্ষা করে দেখছিলেন। এর মধ্যেই সেই চীনা নাগরিক বিনা কারণে উত্তেজিত হয়ে টাকা ছুড়েন। এ ঘটনায় কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সে ঘটনার তদন্তও চলছে।

তিনি আরো বলেন, আমরা টাকা চাওয়ার কোনো সত্যতা আমরা পাইনি। উপস্থিত কেউই এ ধরনের কোনো কথাও বলেননি। ঘটনাটির তদন্ত চলছে। কী কারণে তিনি উত্তেজিত হয়ে পড়েছিলেন তা জানতেই আমরা সেই চীনা নাগরিককে জিজ্ঞাসা করবো।

উল্লেখ্য, রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবের সামনের সড়কে মোবাইলে ধারণকৃত স্বল্পদৈর্ঘ্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 

এক মিনিট ১৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ক্ষুব্ধ এক চীনা নাগরিক ট্রাফিক পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়েছেন। তিনি ‘ইউ ওয়ান্ট মানি’ বলে চিৎকার করে ওই ট্রাফিক পুলিশের সদস্যের দিকে তেড়ে যাচ্ছেন। এ সময় ট্রাফিক পুলিশের আরেক সদস্য নিবৃত্ত করার চেষ্টা করছেন। তবে ওই নাগরিক বারবার বলছেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস ...মানি (তুমি টাকা চাইছ, এই নাও, আমি টাকা দিচ্ছি)’—  এ বলে তিনি টাকা ছুড়ে মারছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »