সদ্যভূমিষ্ঠ শিশুটিকে ছুড়ে ফেলা হয় ১০তলা ভবন থেকে, বেঁচে যাওয়া অলৌ

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

সদ্যভূমিষ্ঠ শিশুটিকে ছুড়ে ফেলা হয় ১০তলা ভবন থেকে, বেঁচে যাওয়া অলৌকিক!

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৮ ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ০৯:৪৯ ২৭ নভেম্বর ২০২১

ছবিটি প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়েছে

ছবিটি প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়েছে

রাজধানীর ওয়ারীর হেয়ার স্ট্রিট এলাকায় আড্ডা দিচ্ছিলেন কয়েকজন তরুণ। তখন রাত প্রায় সাড়ে এগারটা। সড়কে জনচলাচলও কমে এসেছে। এমন সময় ‘ধুপ’ শব্দ কানে আসে তাদের কানে। কাছে গিয়ে তারা দেখেন মাটিতে পড়ে আছে সদ্যভূমিষ্ঠ এক শিশু। মুহূর্তে তাদের চিৎকারে জড়ো হয় আরো লোকজন। দ্রুত শিশুটিকে নেয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকে পাঠানো হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটি এখনো বেঁচে আছে।

নবজাতকটিকে উদ্ধারকারী অপূর্ব রবি দাস জানান, শুক্রবার রাতে তারা কয়েক বন্ধু হেয়ার স্ট্রিট এলাকায় বসে গল্প করছিলেন। আনুমানিক সাড়ে এগারোটায় দিকে হঠাৎ শব্দ পান তারা। এগিয়ে গিয়ে মাটিতে পড়ে থাকা অবস্থায় নবজাতকটিকে দেখেন।

তিনি জানান, সেখানে একটি ১০ তলা ভবন রয়েছে। ভবনটির সামনের দিকে একতলা একটি টিনশেড ভবনও রয়েছে। ভবনের কোনও এক তলা থেকে কেউ শিশুটিকে ভূমিষ্ঠ হওয়ার পরপরই ছুড়ে মেরেছে বলে তার ধারণা। নবজাতকটি প্রথমে টিনশেডের ওপর পড়ে, সেখান থেকে ছিটকে মাটিতে পড়ে। তবে অলৌকিকভাবে বেঁচে যায় শিশুটি।

অপূর্ব আরো জানান, নবজাতকটি কন্যাশিশু। শব্দ শুনে আশপাশের লোকজন জড়ো হয়। কিন্তু নবজাতকটির কোনো অভিভাবক আসেনি। স্থানীয়দের পরামর্শে শিশুটিকে দ্রুত হাসপাতাল নেয়া হয়। স্থানীয় হাসপাতাল শিশুটিকে না রাখায় সেখান থেকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান তিনি। এখন শিশুটি সেখানে ভর্তি রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএস

English HighlightsREAD MORE »