রাজধানীর তেজগাঁওয়ে আবাসিক ভবনে বিস্ফোরণ, তিন শিক্ষার্থী আহত

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজধানীর তেজগাঁওয়ে আবাসিক ভবনে বিস্ফোরণ, তিন শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫৭ ১ অক্টোবর ২০২১  

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

রাজধানীর তেজগাঁও এলাকায় একটি ছয়তলা আবাসিক ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষার্থীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে পুলিশের জঙ্গি প্রতিরোধে বিশেষায়িত ইউনিট কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) বোম ডিসপোজাল ইউনিট কাজ করছে।

আহত একজন শিক্ষার্থীর নাম ইয়াসিন তালুকদার। তার বাড়ি চাঁদপুর। অন্য দুই শিক্ষার্থীর পরিচয় জানা যায়নি।

শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর তেজগাঁও এলাকার ২৭/এ পূর্ব তেজতুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার রাত ৯টার দিকে পূর্ব তেজতুরী বাজার এলাকায় ২৭/এ নম্বরের একটি ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। তিনতলার একটি রুমে তিনজন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণে তারা আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা তেমন কিছু পাইনি। এছাড়া কী কারণে বিস্ফোরণ ঘটেছে তাও আমরা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারিনি। ঘটনাস্থলের পুলিশ কাজ করছে।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত তেজগাঁও থানার এসআই আব্দুল মান্নান বলেন, আহত তিনজন শিক্ষার্থী বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। আহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেলেও বাকি দুইজনের নাম জানা যায়নি। তারা ভবনের তিনতলায় একটি মেস ভাড়া করে থাকতেন। তাদের কক্ষে মূলত বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »