পচে দুর্গন্ধ ছড়ানোর পর বাবার মৃত্যু টের পান ছেলে

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

পচে দুর্গন্ধ ছড়ানোর পর বাবার মৃত্যু টের পান ছেলে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৩ ২৮ সেপ্টেম্বর ২০২১

ফাইল ফটো

ফাইল ফটো

পাশাপাশি রুমেই বাবা-মা ও ছেলে বসবাস। অথচ দুইদিন পর পচে দুর্গন্ধ ছড়ানোর পর বাবার মৃত্যু টের পেয়েছেন ছেলে রূপম। আর মাকে বাবার মরদেহের পাশে অচেতন অবস্থায় পাওয়া গেছে।

রাজধানীর পল্লবী এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম রোকনুদ্দিন আহমেদ। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক। 

খবর পেয়ে পুলিশ রোকনুদ্দিন আহমেদের মরদেহ উদ্ধার করেছে।

রূপম পুলিশকে জানান, দুইদিন আগে তার বাবা-মায়ের ঘরে গিয়েছিলেন। দুর্গন্ধ ছড়ালে সোমবার বিকেলে বাবা-মায়ের ঘরে যান তিনি। সেখানে দেখতে পান তার বাবার মরদেহ পচতে শুরু করেছে। এরপর থানায় জানালে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

জানা গেছে, রুপম একটি বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি হয়েছিল। কিন্তু পড়ালেখা শেষ করেননি।সাধারণত ঘরেই দরজা বন্ধ করে থাকতেন রুপম। একটি ভবনের পাঁচটি ফ্ল্যাটের আয় থেকেই রোকনুদ্দিনের সংসার খরচ চলতো।

পল্লবী জোনের সহকারী কমিশনার শাহ কামাল সাংবাদিকেদের বলেন, এক কিংবা দুইদিন আগে রোকনুদ্দিন আহমেদ মারা গেছেন বলে ধারণা করছি। আর তার স্ত্রীর মরদেহ পাশেই অচেতন অবস্থায় মিলেছে। রোকনুদ্দিন আহমেদের স্ত্রী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। সোমবার রাতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। আর এ ঘটনায় পল্লবী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »