রাজধানীতে দুই ভবনের চিপায় পড়েছিল লায়লা চৌধুরীর লাশ 

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজধানীতে দুই ভবনের চিপায় পড়েছিল লায়লা চৌধুরীর লাশ 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৫ ১৫ সেপ্টেম্বর ২০২১  

লাশের প্রতীকী ছবি

লাশের প্রতীকী ছবি

রাজধানীর পরীবাগে দুই ভবনের মাঝ থেকে ইভানা লায়লা চৌধুরী (৩২) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার বেলা পৌনে ৪টার দিকে ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে তার লাশটি উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ইভানা লায়লা চৌধুরী উত্তরায় স্কলাস্টিকা স্কুলের ইউনির্ভাসিটি প্লেসমেন্ট সার্ভিসের (ইউপিএস) প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া শাহবাগ থানার এসআই আব্বাস আলী জানান, পরীবাগ সাকুরা গলির ২/ক/১৪ নম্বর নয়তলা ভবনের পঞ্চম তলায় থাকতেন লায়লা চৌধুরী। বিকেলে খবর পেয়ে তাদের ভবন ও পাশের আরেকটি ভবনের মাঝখান থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে লাশ মর্গে পাঠানো হয়। শ্বশুরবাড়ির লোকজন দাবি করছেন, তিনি অসুস্থ ছিলেন।

ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী জানান, আরমান (৮) ও আয়মান (৬) নামে দুই সন্তানের জননী ছিলেন ইভানা। তার স্বামী ব্যারিস্টার আব্দুল্লাহ মাহমুদ হাসান। ২০১১ সালে বিয়ে হয় তাদের। আজ তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। খবর পেয়ে দুপুরে তিনি ওই বাসায় যান। তবে বাসায় যাওয়ার পর ইভানাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। সবাই মিলে বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর দুইটি ভবনের চিপায় পড়ে থাকতে দেখা যায় তাকে।

এ বিষয়ে শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, আমরা ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ দেখেছি। সেখানে দেখা গেছে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ছে ওই নারী। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ