বিতর্কিত কাউন্সিলর চিত্তরঞ্জনের বিরুদ্ধে ভুক্তভোগী নারীর মামলা

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিতর্কিত কাউন্সিলর চিত্তরঞ্জনের বিরুদ্ধে ভুক্তভোগী নারীর মামলা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৪ ১১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২১:২৮ ১১ সেপ্টেম্বর ২০২১

ভিডিও থেকে নেয়া ছবি

ভিডিও থেকে নেয়া ছবি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা করেছে এক ভুক্তভোগী নারী।

শুক্রবার রাতে শ্লীলতাহানির ভিডিও ফাঁস হওয়ার পর শনিবার সবুজবাগ থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলাটি করেন।

কাউন্সিলর অফিস কক্ষে একটি মেয়েকে শ্লীলতাহানির ভিডিও ফাঁস হয়েছে। এরই মধ্যে ভিডিওটি ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। এর আগেও বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে নাম উঠেছিল এ কাউন্সিলরের।

চিত্তরঞ্জন দাস ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর। কাউন্সিল হওয়ার পরে দিনদিন তার অপর্কমের মাত্রা বেড়েই চলছে বলে জানিয়েছেন স্থানীয় লোকজন। কাউন্সিল প্রভাবশালী হওয়ায় এর বিরুদ্ধে বিচার চেয়েও কোনো প্রতিকার হয়নি। তাই সাধারণ মানুষ তার বিরুদ্ধে মুখ খুলতেও ভয় পায়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সবুজবাগ থানার এসআই আসলাম আলী ডেইলি বাংলাদেশকে বলেন, কাউন্সিলের বিরুদ্ধে মামলা হয়েছে কি না আমি থানায় গেলে বলতে পারবো। আমি এখন পথে আছি।

ভুক্তভোগীর স্বামী ডেইলি বাংলাদেশকে বলেন, শনিবার বিকেলে কাউন্সিল চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে যৌননিপীড়নের মামলা করা হয়েছে। এর আগে মামলা করার জন্য দুদিন প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছি কিন্তু মামলা নেওয়া হয়নি। মামলা করার পরে কাউন্সিলের লোকজন আমাদের হুমকি-ধামকি দিচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/এমকেএ