অস্ত্র-মাদকসহ মডেল পিয়াসার দুই সহযোগী গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

অস্ত্র-মাদকসহ মডেল পিয়াসার দুই সহযোগী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৪ ৪ আগস্ট ২০২১   আপডেট: ১৫:০৬ ৪ আগস্ট ২০২১

পিয়াসা। ফাইল ছবি

পিয়াসা। ফাইল ছবি

রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে কথিত মডেল পিয়াসার অন্যতম দুই সহযোগীকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

বুধবার দুপুর ২টায় র‍্যাব সদর দফতর থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়েছে,  গোপন সংবাদের ভিত্তিতে মিশু হাসান ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক ইমরান খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারের সময় তাদের কাছে থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।

এদিকে কী ধরনের মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে র‍্যাব সদর দফতরের আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও অপর এক মডেল মৌকে আটক করে ডিবি পুলিশ। পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে।

গ্রেফতারের পরের দিন সোমবার তাদের বিরুদ্ধে মাদক আইনে গুলশান ও মোহাম্মদপুরে পৃথক দুটি মামলা হয়। এরপর আদালতে উপস্থাপন করলে উভয়ের তিন দিন করে রিমান্ড মঞ্জুর হয়।

ডেইলি বাংলাদেশ/জেডআর