রাজধানীর ছিন্নমূল-হতদরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

রাজধানীর ছিন্নমূল-হতদরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫১ ২৫ জুলাই ২০২১   আপডেট: ১১:৫৪ ২৫ জুলাই ২০২১

স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ। ছবি: ডেইলি বাংলাদেশ

স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ। ছবি: ডেইলি বাংলাদেশ

করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রকোপ বেড়ে যাওয়ায় চলমান কঠোর লকডাউনে রাজধানীর ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ। 

শনিবার গভীর রাতে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, গুলিস্তান স্টেডিয়াম, গোলাপশাহ মাজার, বায়তুল মোকাররম, পুরানা পল্টন, বিজয় নগর, নয়াপল্টন, কাকরাইল এলাকার ভাসমান ফুটপাতে বসবাসকারীদের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে নেতৃত্ব দেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। শুকনো খাবারের মধ্যে ছিলো মুড়ি, চিড়া, গুড়, পানি, বিস্কুট, কলা ও চানাচুর।

এ সময় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, লকডাউন চলাকালে প্রতিদিন রাজধানীর বিভিন্ন এলাকায় শুকনো ও রান্না করা খাবার বিরতণ করা হচ্ছে। এ সময় তিনি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে পাড়া-মহল্লার ভাসমান ফুটপাতে ও হতদরিদ্র মানুষের মাঝে শুকনো ও রান্না করা খাবার বিতরণের আহ্বান জানান। 

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, সারাদেশের জেলা ও উপজেলার নেতাকর্মীদের বলবো এ মহামারির মধ্যে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করতে। 

তিনি আরো বলেন,‘হ্যালো স্বেচ্ছাসেবক লীগ’ টিমকে কেউ কল দিয়ে খাদ্য চাইলে বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা দেশের যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছে, ভবিষ্যতে থাকবে।

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর