স্থায়ী অফিসে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম 

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ১০ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

স্থায়ী অফিসে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম 

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ৮ মে ২০২১  

ঢাকায় বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের স্থায়ী অফিস স্থাপনের লক্ষ্যে চুক্তি সই হয়েছে।

ঢাকায় বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের স্থায়ী অফিস স্থাপনের লক্ষ্যে চুক্তি সই হয়েছে।

ঢাকায় বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের স্থায়ী অফিস স্থাপন করা হয়েছে। শনিবার থেকে পুরানা পল্টনের ৩৭/২ প্রিতম জামান টাওয়ারের ১৫ তলায় ফোরামের কার্যক্রম পরিচালিত হবে।

স্থায়ী অফিস স্থাপনের লক্ষ্যে শনিবার দুপুরে এক চুক্তি সই হয়। এতে ফোরামের পক্ষে চুক্তি সই করেন দফতর সচিব মো. মোসলেহ উদ্দিন ও অফিস হস্তান্তরকারী প্রতিষ্ঠানের পক্ষে মো. মোমেন সরকার। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল খায়ের গ্রুপের ডিএমডি আবু সাঈদ চৌধুরী বাবলু।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ও সেতু বিভাগের সচিব বেলায়েত হোসেন বলেন, ফোরামের নিজস্ব অফিস স্থাপনের মাধ্যমে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হয়েছে। এখন থেকে নতুন আঙ্গিকে, নতুন উদ্দীপনায় ফোরাম এগিয়ে যাবে।

ফোরামের মহাসচিব ও আটাব সচিব মো. ইমরান ফোরামকে নিরন্তর এগিয়ে নেয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালনকারী সাবেক সচিব ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এস এম শাহজাহান, সাবেক মন্ত্রিপরিষদ সচিব সা’দাত হুসাইন, সাবেক সচিব মাহবুবুর রহমান প্রমুখের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের সহ-সভাপতি নৌ-পরিবহন সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী, ফোরাম সদস্য ও নির্বাচন কমিশন সচিব মো. হুমায়ুন কবীরসহ ফোরামের কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

ডেইলি বাংলাদেশ/এমকেএ