৮ দিনেও খোঁজ মেলেনি দুই সন্তানের জননী তাবাচ্ছুমের

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

৮ দিনেও খোঁজ মেলেনি দুই সন্তানের জননী তাবাচ্ছুমের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫০ ৩১ মার্চ ২০২১  

নিখোঁজ দুই সন্তানের জননী তাবাচ্ছুম বেগম

নিখোঁজ দুই সন্তানের জননী তাবাচ্ছুম বেগম

রাজধানীর পল্লবী থেকে নিখোঁজ দুই সন্তানের জননী তাবাচ্ছুম বেগমের খোঁজ আট দিনেও মেলেনি। গত ২২ মার্চ সকালে সেকশন-১১, ব্লক-এ, রোড -৯, বাসা-৭, পল্লবী থেকে নিখোঁজ হন তিনি।

তাবাচ্ছুমের বড় বোন সোনিয়া আক্তার জানান, সাত বছর আগে তাবাচ্ছুমের বিয়ে হয়। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। এক বছর আগে তার বোন জামাই মারা যান। এরপর থেকে পল্লবী থানার সেকশন-১১, ব্লক-বি, রোড-৪ মিল্লাত ক্যাম্প এলাকায় দুই সন্তানকে নিয়ে তার শ্বশুরের বাসায় বসবাস করে আসছেন। 

সোনিয়া আক্তার বলেন, গত ২২ মার্চ রাতে তাবাচ্ছুম দুই সন্তানকে নিয়ে আমার বাসায় আসেন। পরের দিন সকাল ১০ টার দিকে দুই সন্তানকে বাসায় রেখে তিনি পরনের কাপড় আনতে তার বাসায় যাওয়ার কথা বলে বের হয়ে যান। এ সময় তার পরনে ছিল সাধা ও নীল রঙের সেলোয়ার কামিজ। এরপর তাবাচ্ছুম আর ফিরে আসেনি। খোঁজ নিয়ে জানতে পারি তার বাসায়ও তিনি যান নি। পরবর্তীতে ২৭ মার্চ পল্লবী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। জিডি নম্বর ২৫৫৮।
এ বিষয়ে পল্লবী থানার যোগাযোগ করা হলে কর্তৃপক্ষ তাবাচ্ছুমকে খুঁজে পেতে তারা চেষ্টা করছেন বলে জানান।

এদিকে মাকে না পেয়ে ছোট ছোট দুই সন্তান হন্যে হয়ে খুঁজছে তাদের মাকে। কান্না থামানো যাচ্ছে না।  সোনিয়া বেগম তার বোনকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সহযোগিতা কামনা করেছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে