আজ থেকে হাতিরঝিলে অতিরিক্ত পুলিশ

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

আজ থেকে হাতিরঝিলে অতিরিক্ত পুলিশ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ২৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৪৬ ২৭ জানুয়ারি ২০২১

হাতিরঝিল। ফাইল ছবি

হাতিরঝিল। ফাইল ছবি

রাজধানীর অন্যতম বিনোদন স্পট হা‌তির‌ঝিলে বিনোদনপ্রেমীদের নিরাপত্তায় আজ বুধবার থেকে মোতায়ের করা হয়েছে অতিরিক্ত পুলিশ। 

রাজধানীর পুলিশ সদর দফতরের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সো‌হেল রানা জানান, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেজে এক নাগরিক জানান, হাতিরঝিল এলাকায় অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। এ অভিযোগের ভিত্তিতে পুলিশের প্রয়োজনীয় আয়োজন থাকা সত্ত্বেও বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে হাতিরঝিল থানার ওসিকে অবহিত করা হয়।

তিনি আরো জানান, হা‌তির‌ঝিল থানার তাৎক্ষ‌ণিক উদ্যোগ ও তৎপরতায় গতকাল মঙ্গলবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে বেড়াতে আসা লোকজনকে উত্ত্যক্ত করার অভিযোগে ১৬ কিশোরকে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে কোনো মামলা দায়ের না হওয়ায় যার যার মা-বাবার জিম্মায় দেয়া হয়েছে।

পুলিশ হেডকোয়ার্টার সূত্রে জানা গেছে, হাতিরঝিলে অবসর কাটাতে আসা মানুষের বিনোদনকে আরো উজ্জীবিত করতে আজ থেকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া মোবাইল-পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। এতে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরো নিরাপদ হবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর