কসমেটিকস উৎপাদনকারী প্রতিষ্ঠানে ভেজাল মালামালসহ গ্রেফতার ৩

ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২৩ রজব ১৪৪২

কসমেটিকস উৎপাদনকারী প্রতিষ্ঠানে ভেজাল মালামালসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৮ ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:৪৯ ১৮ জানুয়ারি ২০২১

কসমেটিকস উৎপাদনকারী প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান। ছবি: ডেইলি বাংলাদেশ

কসমেটিকস উৎপাদনকারী প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান। ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর চকবাজার এলাকায় একটি ভেজাল কসমেটিকস উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ভেজাল মালামালসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার দুপুরে চকবাজার থানার ১২ নম্বর হায়দার বক্স লেনের বিপাশা কসমেটিকস এন্টারপ্রাইজে এ অভিযান চালায় র‍্যাব। র‍্যাব-৩ এর অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

অভিযানে গ্রেফতাররা হলেন- বিপাশা কসমেটিকস এন্টারপ্রাইজের মালিক মো. নাজিম উদ্দিন (৫০), ম্যানেজার মো. নাছের (৪৯), কারিগর মো. আনোয়ার শেখ (২৫)।

অভিযান শেষে পলাশ কুমার বসু জানান, ঢাকা মহানগরীর চকবাজার থানার ১২ নম্বর হায়দার বক্স লেন এলাকায় বিপাশা কসমেটিকস এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠানে কিছু অসাধু ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের ভেজাল কসমেটিকস উৎপাদন এবং বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীদের আটক করে। 

এছাড়াও ভেজাল ব্যবসায়ীদের কাছ থেকে বিপুল পরিমাণ ভেজাল বিপাসা ক্রিম, এলিন ক্রিম, গ্লিসারিন এবং কসমেটিকস তৈরির বিভিন্ন ধরনের অ্যালকোহল উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা নিজ নিজ কৃতকর্মের কথা স্বীকার করেছে। আটক আসামিদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/জেডআর