রায়ের বাজার থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

রায়ের বাজার থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৩ ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:২৪ ১৮ জানুয়ারি ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

আটকরা হলেন- মো. মামুন হোসেন (২০), মো. ওয়াসিম মোড়ল ওরফে মহসিন (৩২) এবং মো. সজল (২০)। 

সোমবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) মিডিয়া কর্মকর্তা এডিসি ইফতেখাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

রোববার রায়ের বাজার মেকাব খান রোডে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি চাকু, ছিনতাইকৃত ২টি মোবাইল ফোন ও ৪ হাজার ২৯০ টাকা উদ্ধার করা হয়।

ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম রেজাউল হক  জানান, গত ১ ডিসেম্বর রাতে একজন সাংবাদিক তার পেশাগত দায়িত্ব শেষে বাসায় ফিরছিলেন। রাত অনুমানিক দেড়টার দিকে তিনি হাজারীবাগের জাফরাবাদে পৌঁছালে রায়ের বাজারের দিক থেকে রিকশাযোগে আসা দুইজন ছিনতাইকারী ধারালো অস্ত্রসহ তার গতিরোধ করে। 

এরপর ধারালো ছুরির ভয় দেখিয়ে তার কাছে থাকা মোবাইল ফোন, টাকা ও অন্যান্য মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নেয়। এ ঘটনায় হাজারীবাগ থানায় একটি মামলা হয়।

তিনি বলেন, মামলা তদন্তকালে গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম আধুনিক প্রযুক্তির মাধ্যমে অভিযুক্তদের অবস্থান সম্পর্কিত তথ্য সংগ্রহ করে। এরপর রায়ের বাজার মেকাব খান রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এই গোয়েন্দা কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধভাবে মোহাম্মদপুর থানা এলাকার বিভিন্ন রোডে রাতে পথচারীদের গতিরোধ করে অস্ত্রের মুখে ছিনতাই করতো। আটকদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/ইএ/ইকেডি