রাজধানীতে দরজা ভেঙে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

রাজধানীতে দরজা ভেঙে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৭ ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:০৮ ২৮ নভেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর মালিবাগ এলাকার একটি বাসায় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আসিফ হোসেন (১৮) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ওই এলাকার ৩৮নম্বর সিদ্ধেশ্বরীর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রমনা থানার এসআই মো. বিল্লাল হোসেন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে বাসার নিচতলার রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করা হয়। রুমে প্রবেশের পর আসিফকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখা যায়। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, শুক্রবার রাতের যেকোনো সময় আসিফ ফাঁস দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে আসিফ ফাঁস দিয়েছেন তা জানা যায়নি।

এদিকে আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, আসিফের বাড়ি মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। তার বাবার নাম হায়াত আলী। আসিফ শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। এক ভাই দুই বোনের মধ্যে আসিফ সবার ছোট।

তিনি আরো জানান, রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে আসিফ। সকালে তার বাবা তাকে ডাকতে গেলে আসিফ দরজা খুলেনি। পরে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁকা দিয়ে তাকালে আসিফকে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকতে দেখা যায়। এরপর খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমকেএ