রাজধানীতে যুবককে পুড়িয়ে হত্যাচেষ্টায় গ্রেফতার ৩

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

রাজধানীতে যুবককে পুড়িয়ে হত্যাচেষ্টায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১২ ২৬ নভেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর শ্যামপুরের এস আহাম্মেদ ফিলিং স্টেশনে যুবক মো. রিয়াদ হোসেনকে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মাহমুদুল হাসান ইমন (২২), মো. ফাহাদ আহাম্মেদ পাভেল (২৮) ও  মো. শহিদুল ইসলাম রনি (১৮)। ভুক্তভোগী রিয়াদ এস আহাম্মেদ ফিলিং স্টেশনের নজেল অপারেটর। আর গ্রেফতারকৃতরা হচ্ছে রিয়াদের সহকর্মী। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। 

পুলিশ সূত্র জানায়, গত ৪ নভেম্বর শ্যামপুর থানার জুরাইন মাজার গেইটের এস আহাম্মেদ সিএনজি ফিলিং স্টেশনে নজেল অপারেটর হিসেবে যোগদান করেন রিয়াদ। যোগদানের পর রিয়াদের সঙ্গে অকারণে খারাপ আচরণ করতেন আসামি ফাহাদ।

গত ২৪ নভেম্বর ভোর ৪ টায় ফিলিং স্টেশনের স্ট্যাফ রুমে শুয়ে থাকা রিয়াদকে পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে অকটেন ঢেলে দিয়াশলাইয়ের মাধ্যমে আগুন ধরিয়ে দেয় ইমন ও রনি। এ দুইজন ঘটনাটি ফাহাদের নির্দেশে ঘটায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, আগুনে রিয়াদের হাঁটু থেকে গলার অধিকাংশ পুড়ে যায়। এ সময় আশপাশের লোকেরা চিৎকার শুনে রিয়াদকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ণ ইউনিটে নেন।   তার শারীরিক অবস্থা এখন আশঙ্কাজনক। 

এ ঘটনায় রিয়াদের বাবা শ্যামপুর থানায় মামলা করেন। সেই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমকেএ