বিনা দাওয়াতে উপস্থিত, উপহারের পাঁচ লাখ টাকা নিয়ে উধাও যুবক গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

বিনা দাওয়াতে উপস্থিত, উপহারের পাঁচ লাখ টাকা নিয়ে উধাও যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:১৭ ২৭ অক্টোবর ২০২০

সিটিমহল চাইনিজ রেস্টুরেন্ট

সিটিমহল চাইনিজ রেস্টুরেন্ট

রাজধানীর মিরপুরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে উপহারের পাঁচ লাখ টাকা চুরির ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে মিরপুর পানির ট্যাংক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা পুলিশ। 

গ্রেফতার খলিল পটুয়াখালীর কলাপাড়ার খেউপাড়া গ্রামের আনছার আলী সরদারের ছেলে।
 
মঙ্গলবার মিরপুর থানার ওসি মো. মোস্তাজিরুর রহমান বলেন, ২ অক্টোবর মিরপুর-১ নম্বরের সিটিমহল চাইনিজ রেস্টুরেন্টে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখানে বিনা দাওয়াতে উপস্থিত হন খলিল। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সঙ্গে খাবার খান। 

খাওয়া শেষে একটি স্কুল ব্যাগে রাখা উপহারের প্রায় ৫ লাখ ৫৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যান খলিল। ব্যাগটি রেস্টুরেন্টের ক্যাশ টেবিলের উপর রাখা ছিল। অনুষ্ঠানকে ঘিরে সবার ব্যস্ততার সুযোগে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যান তিনি। এক পর্যায়ে বিষয়টি জানতে পেরে থানায় মামলা করা হয়।

ওসি বলেন, এরপর তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে রোববার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে চুরি করা স্কুল ব্যাগসহ নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে চুরি করার সময় তার পরিহিত পাঞ্জাবি ও প্যান্ট উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, গ্রেফতার খলিলের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়। শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডেইলি বাংলাদেশ/জেএস