রাজধানীতে কিশোর গ্যাংয়ের সাত সদস্য আটক

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

রাজধানীতে কিশোর গ্যাংয়ের সাত সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:১৫ ২০ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সাত সদস্যকে আটক করেছে র‍্যাব। 

গতকাল রোববার রাতভর অভিযান চালিয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জি টি সি এল বিল্ডিংয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুটি ছুরি উদ্ধার করা হয়।

আসামিরা হলেন- মো. সাগর ওরফে রোমান, মো. হাতেম আলী, মুক্তারুজ্জামান, মো. রাকিব সিকদার, মো. আলামিন হোসেন। বাকি দুজন আসামি অপ্রাপ্ত বয়স্ক।

সোমবার র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবদুল্লাহ আল মামুন জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজা ইত্যাদি নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত এবং তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন করে থাকে।

গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে এই কিশোর অপরাধী গ্রুপ ডিএমপির শেরেবাংলা নগর থানার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, চুরি ছিনতাই, মারামারিসহ নারীদের ইভটিজিং করে অত্র থানা এলাকায় আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটিয়ে আসতেছে। কিশোর গ্যাংয়ের সদস্যরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আসামিদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে র‌্যাব। যা যাচাই-বাছাই করে ভবিষ্যতে অভিযান চালাবে।

ডেইলি বাংলাদেশ/আরএ