টাইলস পরিস্কারের কথা বলে ডেকে এনে নারীকে ধর্ষণ

ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০,   কার্তিক ১৫ ১৪২৭,   ১২ রবিউল আউয়াল ১৪৪২

টাইলস পরিস্কারের কথা বলে ডেকে এনে নারীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১১ ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:২৫ ২৭ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

টাইলস পরিস্কারের কথা বলে ৩৮ বছর বয়সী এক নারীকে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ মিলেছে। শনিবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল টাউন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনা টের পেয়ে এলাকাবাসী ধর্ষককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অভিযুক্তের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ আইনে মামলা হয়েছে।

জানা গেছে, ধর্ষনের অভিযুক্ত মো. হালিম (৩৮) একজন বাড়ি নির্মাণ শ্রমিকের ঠিকাদার। তার বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে। তিনি কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় একটি মেস বাসায় ভাড়া থেকে ভবন নির্মাণের ঠিকাদারি করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হালিম মডেল টাউন এলাকায় বেশ কয়েকটি বাড়িতে কনস্ট্রাকশনের ঠিকাদারি কাজ করেন। গতকাল এক নারীকে টাইলস পরিস্কারের কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন জানান, ঘটনাটি স্থানীয়রা ফোনে থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে এলাকাবাসীর মুখে জানা যায়, হালিম মিয়া টাইলস পরিস্কার করার কথা বলে এক নারী কর্মীকে বাসায় ডেকে এনে ধর্ষণ করেছেন। এলাকাবাসী বিষয়টি জানতে পেরে ধর্ষক হালিমকে আটক করে।

পরে হালিম মিয়া ও ধর্ষিতা নারীকে থানায় নিয়ে আসা হয়। ধর্ষণের সত্যতা যাচাই করার জন্য ধর্ষিতা নারীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ঘটনার সত্যতা মেলে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, মডেল টাউন এলাকায় ধর্ষণের ঘটনাটি সত্য, আমরা স্থানীয়দের সহযোগিতায় ধর্ষককে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ