বেরিয়ে এলো টিএসসির প্রিয়মুখ জিনিয়া অপহরণের নেপথ্যের রহস্য

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বেরিয়ে এলো টিএসসির প্রিয়মুখ জিনিয়া অপহরণের নেপথ্যের রহস্য

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২১ ৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৩১ ৮ সেপ্টেম্বর ২০২০

বেড়িয়ে এলো টিএসসির প্রিয়মুখ জিনিয়া অপহরণের নেপথ্যের রহস্য

বেড়িয়ে এলো টিএসসির প্রিয়মুখ জিনিয়া অপহরণের নেপথ্যের রহস্য

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে অপহৃত ফুল বিক্রেতা জিনিয়াকে সোমবার রাতে উদ্ধার করে ডিবি। এ ঘটনায় নূর নাজমা আক্তার লোপা তালুকদার নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, লোপা তালুকদার ‘অসৎ উদ্দেশ্যে’ বিভিন্ন প্রলোভন দেখিয়ে জিনিয়াকে অপহরণ করেন।

এর আগে সোমবার নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান চালিয়ে জিনিয়াকে উদ্ধার করা হয়।

আরো পড়ুন: প্রেমিকের ফোনে থাকা ছবি নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, আহত ২০

মঙ্গলবার দুপুরে এক প্রেস বিফ্রিংয়ে ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, ভিকটিম জিনিয়া ঢাবির টিএসসি চত্বরে ফুল বিক্রি করতো। সে ছোট বেলা থেকেই মা সেনুয়া বেগমের সঙ্গে টিএসসিতে থাকতো। তিনি গত ২ সেপ্টেম্বর জিনিয়ার নিখোঁজের বিষয়ে শাহবাগ থানায় একটি জিডি করেন। জিডির সূত্রে গোয়েন্দা রমনা বিভাগ ছায়া তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্ত ও প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যমতে জানা যায়, দুইজন মহিলা তাকে ফুচকা খাওয়ান এবং টিএসসি এলাকায় তাকে নিয়ে ঘোরাফেরা করেন। একপর্যায়ে ভিকটিমকে ফুসলিয়ে নিয়ে যান।

এ ঘটনায় সোমবার শাহবাগ থানায় অপহরণ মামলা হয়। মামলাটি গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিম তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম জিনিয়াকে উদ্ধার করা হয়। পরে অপহরণের অভিযোগে লোপা তালুকদারকে গ্রেফতার করা হয়।
 

ডেইলি বাংলাদেশ/জেএস