পাঁচ তলার রেলিং থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

পাঁচ তলার রেলিং থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১২ ২১ জুন ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরার একটি ভবনের রেলিং থেকে ঝুলন্ত অবস্থায় ফাতেমা নামের একজন গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ফায়ার সার্ভিসের সহায়তায় ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

শুক্রবার ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। 

জানা গেছে, উত্তরার তিন নম্বর সেক্টরের ১৩ নম্বর সড়কের ৩/এ নম্বরের ৭ তলা ভবনের ৫ তলার ফ্লাটের বাসিন্দা আরিফ ও শিরিন দম্পতির বাসায় কাজ করতেন ফাতেমা। ১০ দিন আগে ওই বাসায় কাজে যোগ দেন তিনি। বৃহস্পতিবার রাতে ফাতেমাকে বেলকনির রেলিংয়ে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান শিরিন। পরে খবর দেয়া হলে উত্তরা পশ্চিম থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে ফাতেমার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। 

উত্তরা পশ্চিম থানার এসআই সুকান্ত সাহা ফাতেমার মেয়ে সোহুরার বরাত দিয়ে বলেন, নেত্রকোনার রারহাট্টার অজিতপুরে ফাতেমার বাড়ি। তিনি মানিক সমস্যায় ভুগছিলেন। আরিফ তাদের প্রতিবেশী। ঢাকায় চিকিৎসককে দেখানোর জন্য ১০ দিন আগে এসে আরিফের বাসায় উঠেন। সেখানে থেকেই চিকিৎসা করানো ও আরিফের বাসায় কাজ করার কথা ছিল। কোরবানীর ঈদের পর বাড়িতে চলে যাওয়ার কথা ছিল। 

এসআই আরো বলেন, ফাতেমার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।   

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে