পুলিশ সদস্য ও পরিবারকে সর্বোচ্চ ছাড় দেবে পপুলার

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

পুলিশ সদস্য ও পরিবারকে সর্বোচ্চ ছাড় দেবে পপুলার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২২ ১৭ জুন ২০১৯   আপডেট: ২৩:০৩ ১৭ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্টে ও পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার ক্ষেত্রে পুলিশ সদস্য এবং তাদের পরিবারকে সর্বোচ্চ ছাড় দেবে পপুলার গ্রুপ।

সোমবার সকাল ১১টায় ডিএমপি হেডকোয়ার্টার্সে এ বিষয়ে সমঝোতা স্মারক (MOU) সই করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও পপুলার গ্রুপ।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার উপস্থিতিতে এমওইউতে ডিএমপি’র পক্ষে সই করেন উপ-পুলিশ কমিশনার (সদরদফতর ও প্রশাসন) সুদীপ কুমার চক্রবর্তী ও পপুলার গ্রুপের পক্ষে সই করেন পপুলার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ডা. মোস্তাফিজুর রহমান। এ সময় ডিএমপি’র ও পপুলার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পপুলার গ্রুপকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে কমিশনার বলেন, পপুলারের সঙ্গে স্বাস্থ্যসেবা নিয়ে এমন (MOU) স্বাক্ষরিত হওয়াটা ডিএমপি’র জন্য আনন্দের। ২০১৩ সাল থেকে পপুলার ডায়াগনস্টিক সেন্টার পুলিশকে সফলতার সঙ্গে সেবা দিয়ে যাচ্ছে। এ জন্য পপুলার গ্রুপের প্রতি আন্তরিক কৃতজ্ঞা রইল।

তিনি আরো বলেন, আমরা আশা করবো ডায়াগনস্টিক সেন্টারের মতই পপুলার মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুলিশ সদস্য ও তাদের পরিবার আশানুরূপ সেবা পাবে। পুলিশ সদস্যের আইডি কার্ড দেখালে যাতে সে প্যাথলজিক্যাল টেস্টসহ হাসপাতালে চিকিৎসায় ডিসকাউন্ট সেবা পায়, সেদিকে পপুলার গ্রুপ কর্তৃপক্ষ পদক্ষেপ নেবেন বলে আশা করছি। যারা নগরীর ২ কোটি মানুষের নিরাপত্তা দেয় তাদের কল্যাণ, নিরাপত্তা ও সুস্থ্যতা অনেক গুরুত্বপূর্ণ।

ডিএমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ডা. মোস্তাফিজুর রহমান বলেন, ২০১৩ সালে (MOU) স্বাক্ষরের মাধ্যমে আমরা কমিটমেন্ট করেছিলাম ডিএমপিসহ সারাদেশের পুলিশ সদস্যদের সব ধরণের প্যাথলজিক্যাল টেস্টে ডিসকাউন্ট দিয়ে যাচ্ছি। পুলিশ বাহিনীর সদস্যদের প্রতি আমাদের স্বাস্থ্যসেবা অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/ইএ/আরএইচ