আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৬ ৯ আগস্ট ২০২২   আপডেট: ১৮:১২ ৯ আগস্ট ২০২২

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ- ফাইল ফটো

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ- ফাইল ফটো

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ ২০০৮ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত টানা ১৪ বছর ক্ষমতায় থাকলেও বিএনপির ওপর কোনো অত্যাচার, নির্যাতন করেনি। অথচ বিএনপি ২০০১ সালে ক্ষমতায় থাকাকালীন আওয়ামী লীগের কর্মীরা বাড়িতে থাকতে পারেননি। এলাকা ছেড়ে পালিয়ে বেড়িয়েছেন।

সোমবার সন্ধ্যায় ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন কর্মীদের সঙ্গে সৌজন্য সফর শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষের মূল কারণ বিএনপি। তারা আইনশৃঙ্খলা বাহিনীর ওপর আকস্মিক হামলা করে। বিএনপির হামলার ঘটনায় অনেক পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ তৃণমূল পর্যায়ে সাংগঠনিক সফর করলেও বিএনপি তা করে না। তাই তাদের সাংগঠনিক ভিত্তি নেই। দলটি তেল, গ্যাস নিয়ে কথা বলে। আমার প্রশ্ন, তাদের ক্ষমতার সময় কী অবস্থা ছিল? 

আওয়ামী লীগের এ প্রবীণ রাজনীতিবিদ বলেন, আমরা এখন ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করি। ২০০১ সালে ৪ হাজার মেগাওয়াট বিদ্যুৎ রেখে গিয়েছিলাম। পরে তাদের সময়ে তা ৩ হাজার মেগাওয়াটে নেমে আসে। পৃথিবীর সব দেশেই কম বেশি সংকট হয়। বাংলাদেশ তার বাইরে নয়। প্রধানমন্ত্রীর দৃঢ়তার কারণে এ সংকট অচিরেই কেটে যাবে।

ভোলার উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ভোলাকে সুন্দর করে সাজাতে ব্যাপক উন্নয়ন কাজ চলছে। রাস্তার কাজ শেষ হলে সুন্দর পরিবেশ সৃষ্টি হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, ভোলা পৌরসভার প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকন, ভোলা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

English HighlightsREAD MORE »