২৫ জুন বাঙালি আরেকটি বিজয় উৎসব পালন করতে যাচ্ছে: আমির হোসেন আমু
15-august

ঢাকা, শুক্রবার   ১২ আগস্ট ২০২২,   ২৮ শ্রাবণ ১৪২৯,   ১৩ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

২৫ জুন বাঙালি আরেকটি বিজয় উৎসব পালন করতে যাচ্ছে: আমির হোসেন আমু

নিজস্ব প্রতিবেদক   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩০ ১৮ জুন ২০২২   আপডেট: ১৩:৪৩ ১৯ জুন ২০২২

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু- ফাইল ফটো

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু- ফাইল ফটো

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বরের পর আগামী ২৫ জুন বাঙালি জাতি আরেকটি বিজয় উৎসব পালন করতে যাচ্ছে। এ আনন্দ উৎসব হলো পদ্মাসেতুর উদ্বোধন। কারণ, স্বাধীনতা অর্জনের পর দেশের সবচেয়ে বড় অর্জন হচ্ছে পদ্মাসেতু।

শনিবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ১৪ দল আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা পদ্মাসেতু তৈরি করতে সক্ষম হয়েছি। ১৯৭১ সালে স্বাধীনতা অর্জনের পর বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন পদ্মাসেতু। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের নেতৃত্বে আছেন বলেই পদ্মাসেতু করা সম্ভব হয়েছে। এ সেতু জাতির মাইলফলক।

আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, যারা দেশের মধ্যে থেকে দেশের উন্নয়নের বিরোধিতা করে, পদ্মাসেতুর বিরোধিতা করে তারা জাতির দুশমন। এরাই হলো স্বাধীনতার পরাজিত শত্রু ও দেশবিরোধী।

তিনি আরো বলেন, শেখ হাসিনা মৃত্যুর ভয়কে জয় করে বাংলাদেশের মানুষের জন্য কাজ করছেন। শেখ হাসিনা রয়েছেন বলেই বাংলাদেশের এত উন্নয়ন সম্ভব হয়েছে। এ উন্নয়ন অগ্রগতি যাদের সহ্য হয় না, তারাই দেশবিরোধী ষড়যন্ত্রকারী। শত্রুরা যতই ষড়যন্ত্র করুক না কেন, তা কখনোই সফল হবে না।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াসহ কেন্দ্রীয় ১৪ দলের নেতারা।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমকেএ/এইচএন

English HighlightsREAD MORE »